MysmsBD.ComLogin Sign Up

আরএফএলে বিভিন্ন জেলায় নিয়োগ, ন্যূনতম যোগ্যতা মাধ্যমিক

In বেসরকারি চাকরি - Jun 02 at 11:23pm
আরএফএলে বিভিন্ন জেলায় নিয়োগ, ন্যূনতম যোগ্যতা মাধ্যমিক

বহুজাতিক প্রতিষ্ঠান আরএফএল সারা দেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সেলস রিপ্রেজেন্টেটিভ পদে অভিজ্ঞ ও অনভিজ্ঞদের নিয়োগ দেওয়া হবে। পদটিতে আবেদন করতে পারবেন এসএসএই পাস প্রার্থীরাও।

শিক্ষাগত যোগ্যতা
আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতাকে তিন ভাগে ভাগ করেছে আরএফএল। লেভেল এক, লেভেল দুই ও লেভেল তিন। লেভেল একে আবেদন করতে পারবেন মাধ্যমিক পাস প্রার্থীরা। লেভেল দুইয়ে আবেদনের জন্য উচ্চ মাধ্যমিকে দ্বিতীয় শ্রেণি বা স্নাতকে ন্যূনতম তৃতীয় শ্রেণি থাকা লাগবে। আর লেভেল তিনে আবেদন করতে পারবেন স্নাতক বা স্নাতকোত্তরসহ সব পরীক্ষায় দ্বিতীয় শ্রেণিপ্রাপ্ত প্রার্থীরা।

বয়স
আবেদনকারীদের বয়স ১৮ থেকে ৩২ বছর হতে হবে।

অন্যান্য যোগ্যতা
আবেদনকারীদের সুঠাম ও সুস্বাস্থ্যের অধিকারী এবং উচ্চতা কমপক্ষে পাঁচ ফুট দুই ইঞ্চি হতে হবে। এ ছাড়া প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জেলায় কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে।

বেতন ও কর্মস্থল
পদটিতে আকর্ষণীয় বেতন-ভাতা, কমিশন, বিদেশ গমনের সুবিধা, পদোন্নতিসহ বিভিন্ন সুবিধা দেওয়া হবে। নির্বাচিতদের বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, দুই কপি ছবি, সব পরীক্ষায় পাসের মূল সনদ, মাধ্যমিক বা উচ্চ মাধ্যমিক পরীক্ষার নিবন্ধন কার্ডের মূলকপি, অভিজ্ঞতাপত্র (যদি থাকে) জন্মনিবন্ধন সনদ বা জাতীয় পরিচয়পত্রের মূল কপিসহ বিজ্ঞাপনে উল্লেখিত তারিখ ও স্থানে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছে আরএফএল।

বিস্তারিত জানতে দৈনিক প্রথম আলো পত্রিকায় ১ জুন-২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

[img]http://ntv-bn-cdn.s3.amazonaws.com/document4/1464853661-rfl-1.jpg[/img]

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6948
Post Views 1039