MysmsBD.ComLogin Sign Up

ফাইনালে আর কাঁদতে চাইনা: দি মারিয়া!

In ফুটবল দুনিয়া - Jun 02 at 8:37pm
ফাইনালে আর কাঁদতে চাইনা: দি মারিয়া!

গত বছর কোপা আমেরিকার ফাইনালে স্বাগতিক চিলির কাছে টাইব্রেকারে হারে আর্জেন্টিনা। শুধু তাই নয় ২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে ১-০ গোলে হেরে শিরোপা জয়ের স্বপ্ন ভাঙে লিওনেল মেসিদের।

এমন হারে সেদিন কান্নাই ছিল দি মারিয়াদের একমাত্র সঙ্গী।

তবে যুক্তরাষ্ট্রে আগামী শুক্রবার থেকে শুরু হতে যাওয়া কোপা আমেরিকার শতবর্ষী আসরে চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে আশাবাদী আর্জেন্টিনার তারকা দি মারিয়া।

'আমার একমাত্র আশা ফাইনালে খেলা। 'আমাদের যে মানের খেলোয়াড় আছে তাদের নিয়ে সব সময়ই শিরোপা জয়ের চাপ থাকে'। আমরা আমাদের সেরাটা দেব। তবে ফাইনালে আর কাঁদতে চাইনা।

আগামী সোমবার বর্তমান চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের কোপা আমেরিকা অভিযান শুরু করবে আর্জেন্টিনা। 'ডি' গ্রুপে তাদের বাকি দুই প্রতিপক্ষ পানামা ও বলিভিয়া।

দি মারিয়া বলেন, 'আমাদের চাপটা আরও বেশি। কারণ, আমরা শেষ দুটি চ্যাম্পিয়নশিপের ফাইনালে হেরেছি'। কিন্তু টানা দুটি ফাইনালে ওঠায় আমরা ভালো করেছি। আমরা জিততে পারিনি কিন্তু ফুটবল এমনই।

কোপা আমেরিকার প্রথম ম্যাচ খেলতে নামার আগে আর্জেন্টিনা প্রেরণা খুঁজে নিচ্ছে বিশ্বকাপ বাছাইপর্বে চিলির মাঠ থেকে ২-১ গোলে জিতে আসা ম্যাচ থেকে।

'বাছাইপর্বের ম্যাচে আমরা বিষয়গুলো ঠিকভাবে করতে পেরেছি এবং ফাইনালে দেখিয়েছি, আমরা জিততেও পারতাম'। আমরা একটুর জন্য জিততে পারিনি। তবে আর ভুল করতে চাইনা।

Googleplus Pint
Noyon Khan
Posts 3254
Post Views 493