MysmsBD.ComLogin Sign Up

দীপিকার পরিবর্তে আনুশকা!

In সিনেমা জগৎ - Jun 02 at 3:53pm
দীপিকার পরিবর্তে আনুশকা!

আনন্দ রাইয়ের পরিচালনায় পরবর্তী সিনেমায় অভিনয় করবেন শাহরুখ খান। সিনেমার নাম কী হবে তা এখনো ঠিক হয়নি। এতে কিং খানকে দেখা যাবে বামন চরিত্রে। তার বিপরীতে সিনেমাটিতে কে অভিনয় করছেন তা নিয়ে অনেকদিন ধরেই চলছে জল্পনা-কল্পনা।

সম্ভাব্যদের তালিকায় শোনা গেছে কারিনা কাপুর, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, আনুশকা শর্মা, আলিয়া ভাটের নাম। কিন্তু শেষ পর্যন্ত দীপিকা পাড়ুকোনের নামটিই জোরেসোরে শোনা যাচ্ছিল। তবে এখন শোনা যাচ্ছে দীপিকা নয় সিনেমায় কিং খানের বিপরীতে দেখা যাবে আনুশকা শর্মাকে।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘শাহরুখের সঙ্গে পঞ্চমবারের মতো পর্দায় জুটি বেঁধে হাজির হওয়ার কথা ছিল দীপিকার, যেখানে শাহরুখ একজন বামনের চরিত্রে অভিনয় করছেন। কিন্তু দীপিকা এবং নির্মাতাদের মধ্যে সবকিছু না মেলায় সম্ভবত তার জায়গায় আনুশকাকে দেখা যাবে।’

আনুশকা সম্প্রতি সালমান খানের বিপরীতে সুলতান সিনেমার শুটিং শেষ করেছেন। শোনা গেছে, এ সিনেমাটিতেও দীপিকাকে প্রথমে প্রস্তাব দেওয়া হয়েছিল। অন্যদিকে শাহরুখের জায়গায় সালমানকে ভাবা হয়েছিল বামন চরিত্রটির জন্য। সাল্লু ভাইকে প্রস্তাবও দিয়েছিলেন নির্মাতারা। কিন্তু তার চরিত্রটি কেমন হবে তা ফাঁস হয়ে যাওয়ায় সিনেমাটি করতে অস্বীকৃতি জানান সালমান। এরপর শাহরুখ সিনেমাটিতে অভিনয় করতে রাজি হন।

অন্য আরো একটি সূত্রের বরাত দিয়ে দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, ‘যদিও দীপিকার অভিনয়ের বিষয়টি জোর দিয়ে শোনা যাচ্ছে কিন্তু তিনি বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে ব্যস্ত থাকায় এ বিষয়ে তিনি এখনো তার সম্মতি দেননি। তাই এখন আনুশকাকে তার পরিবর্তে ভাবা হচ্ছে।’

তবে শেষ পর্যন্ত সিনেমাটিতে দীপিকা নাকি আনুশকা অথবা অন্য কেউ অভিনয় করছেন কিনা সে বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4142
Post Views 445