MysmsBD.ComLogin Sign Up

হুয়াওয়ের সাশ্রয়ী দামের স্মার্টফোন!

In মোবাইল ফোন রিভিউ - Jun 02 at 8:39am
হুয়াওয়ের সাশ্রয়ী দামের স্মার্টফোন!

হুয়াওয়ের সাশ্রয়ী দামের নতুন স্মার্টফোন আনছে বাজারে। নতুন এই ফোনটির মডেল ওয়াইথ্রি ২। অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেমে চালিত নতুন এই ফোনে রয়েছে ৪.৫ ইঞ্চির হাই পিক্সেলের আইপিএস ডিসপ্লে।

১ জিবি র্যাম ও ৮ জিবি বিল্টইন মেমোরি বিশিষ্ট ফোনটিতে ব্যহহার করা হয়েছে ১.৩ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেস। ফোনটির পেছনে ৫ ও সামনে ২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

এছাড়াও অত্যাধুনিক ব্লুটুথ ৪.০ কানেক্টিভিটি, ওয়াইফাই ডাইরেক্ট, ওয়াইফাই হটস্পট, মাইক্রোইউএসবি, জি-সেন্সর, এল-সেন্সর এবং প্রোক্সিমিটি-সেন্সর প্রযুক্তি দেয়া হয়েছে ফোনটিতে।

দীর্ঘক্ষণ ব্যবহারের জন্য দেয়া হয়েছে ২১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যা দিয়ে ঘন্টার পর ঘণ্টা ওয়েব ব্রাউজিং, মিউজিক ও ভিডিও প্লে করা যাবে।

রেইনবো লাইট ও ইজি কী-এর মতো কিছু বিশেষ ফিচার যুক্ত করা হয়েছে ফোনটিতে। এছাড়া তিনটি বিশেষ মোবাইল নম্বরের সঙ্গে তিনটি ভিন্ন রঙ এ রেইনবো লাইট সেট করা যাবে এই।

ব্যাটারি, এসএমএস, মিসড কলের জন্য নোটিফিকেশন লাইটও হিসেবেও ব্যবহার করা যাবে এই রেইনবো লাইট।

ডিভাইসটির বাম পাশে অতিরিক্ত যা যেকোনো তিনটি অ্যাপ ওপেনকরার জন্য শর্টকাট হিসেবে ব্যবহার করা যাবে। ওয়াইথ্রি ২-তে আছে ডুয়েল ফ্ল্যাশ প্রযুক্তি যা এই দামে সমসাময়িক অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোনগুলোর তুলনায় অনেক বেশি উজ্জ্বল এবং মানসম্মত।

নতুন এই ফোনটির মূল্য নির্ধারন করা হয়েছে বাংলাদেশি টাকায় মাত্র ৬ হাজার ১৯০ টাকা।

Googleplus Pint
Noyon Khan
Posts 3493
Post Views 335