MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বাংলাদেশের হকিতে আরো একবার কলঙ্কের দাগ!

In অনান্য খেলা - Jun 02 at 7:50am
বাংলাদেশের হকিতে আরো একবার কলঙ্কের দাগ!

বুধবার গ্রিন ডেল্টা ইনস্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকিতে সোনালী ব্যাংক'কে ২-১ গোলে হারিয়েছে মেরিনার্স। তবে মেরিনার্সের জয়ে কলঙ্কেরও ছোঁয়া আছে।

খেলা চলাকালীন আম্পায়ারের সিদ্ধান্তের প্রকাশ্য প্রতিবাদ ও তাদের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন উভয় দলের খেলোয়াড়রা। এছাড়া বেশ কয়েকবার পরস্পর বিবাদেও জড়িয়েছে উভয় দল।

প্রথম ম্যাচ নির্ধারিত সময়ের অনেক পরে শেষ হওয়ায় দেরিতে শুরু হয় মোহামেডান-ঊষা হাইভেল্টেজ ম্যাচটি!

সেখানেও একই ঘটনার পুনরাবৃত্তি। শেষ পর্যন্ত আলোর স্বল্পতার কারণে খেলা বন্ধ ঘোষণা করা হয়। ম্যাচের বাকি অংশ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে মেরিনার্স বনাম সোনালী ব্যাংকের ৭০ মিনিটের ম্যাচটিতে খেলা বন্ধ হয়েছে পাঁচবার। প্রতিবারই পুনরায় খেলা শুরুর জন্য অপেক্ষা করতে হয়েছে ১০ মিনিট থেকে আধঘন্টা পর্যন্ত। বিকেল সোয়া তিনটায় যে ম্যাচ শেষ হওয়ার কথা, সেটি শেষ হয়েছে সাড়ে চারটায়।

১২ মিনিটে মেরিনার্সের পক্ষে একটি পেনাল্টি স্ট্রোককে কেন্দ্র করে গণ্ডগোলের সূত্রপাত। ১৫ মিনিট খেলা বন্ধ।

এরপর স্ট্রোক থেকে গোল করেন মেরিনার্সের আশরাফুল (১-০)। দ্বিতীয়ার্ধে ৪৮ মিনিটে গোল শোধ করেন সোনালী ব্যাংকের তাহের আলী (১-১)। এটি নিয়ে প্রতিবাদ করেন মেরিনার্সের খেলোয়াড়রা! সেটি নাকি গোল ছিল না।

আবার খেলা বন্ধ ১০ মিনিট। পরে মেরিনার্সের কৌশিক ও সোনালী ব্যাংকের পাকিস্তানি ইহসান উল্লাহ খানকে মারামরির জন্য লালকার্ড দেখান আম্পায়ার । বিশ মিনিট খেলা বন্ধ থাকার পর আবারও সাত মিনিটে বাকি থাকতে আবারও গণ্ডগোল। ফেডারেশন কর্মকর্তাদের হস্তক্ষেপে পুনরায় খেলা চালু হলে পেনাল্টি কর্নার থেকে জয়সূচক গোল করেন মেরিনার্সের আরশাদ (২-১)।

মোহামেডান-ঊষার খেলায়ও একই ধারাবাহিকতা।

আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে কটূক্তি করায় শ্রীলঙ্কার আম্পায়ার নওশাদ সহযোগী আম্পায়ারকে নিয়ে মাঠ ছেড়ে টেন্টের সামনে গিয়ে চেয়ারে বসে থাকেন। শেষ পর্যন্ত আম্পায়ারেরই জয় হয়। তার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানানোর পর পুনরায় খেলা শুরু হয়। কিন্তু আলোর স্বল্পতায় খেলা শেষ হয়নি।

৫০ মিনিটে ঊষা ক্রীড়া চক্র একটি পেনাল্টি কর্নার পেলে মোহামেডানের গোলরক্ষক জাহিদ গোলপোস্ট ছেড়ে অফিসিয়ালদের আলো স্বল্পতার কারণ দেখান।

টেকনিক্যাল আফিসাররা খেলা ব্ন্ধ ঘোষণা করেন। ওই পর্যন্ত খেলাটি ২-২ গোলে ড্র ছিল। ঊষার পক্ষে গোল করেন আলিম বেলাল ও কৃষ্ণ কুমার। দুটি গোল শোধ দেন মোহামেডানের জিমি ও মো. ইমরান। বৃহস্পতিবার খেলার বাকি অংশ শেষ হবে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3450
Post Views 205