MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিশ্বকে চমক দেখিয়ে এবার গিনেস বুকে নাম লেখালেন এক পান দোকানদারের মেয়ে!

In ওয়ার্ল্ড রেকর্ডস - Jun 02 at 12:44am
বিশ্বকে চমক দেখিয়ে এবার গিনেস বুকে নাম লেখালেন এক পান দোকানদারের মেয়ে!

পৃথিবীর কোন না কোন প্রান্তে প্রতিদিনই ঘটে চলেছে আজব আজব ঘটনা। অনেকের কাছে এটা চমক মনে হলেও বাস্তবে সেগুলো বিশ্বের নাম করা গিনেস বুকে জায়গা করে নিয়েছে। আর এর মধ্যে এমন একটি নতুন ঘটনার জন্ম দিয়ে এবার গিনেস বুকে নাম লেখালেন একজন পান দোকানদারের মেয়ে।

শুনলে হয়তো অবাক হবেন, বারাণসীর পান দোকানদারের মেয়ে সোনি চৌরাসিয়া গিনেস বুকে নাম তুলেছেন ১২৩ ঘণ্টা ৩০ মিনিট নেচে। তবে প্রতি চার ঘণ্টা ২০ মিনিটের বিরতি নিয়েছিলেন সোনি। গত ৪ এপ্রিল সন্ধ্যা ৬টায় শুরু হয়েছিল সোনির নাচ। এই বিরতিকে হিসেবে ধরা হয়নি।

শনিবার রাত ৯.২১ মিনিটে ভারতের বারাণসীর মাউন্ট লিটেরা জি স্কুলের মঞ্চে নাচ শেষ করেন সোনি। থামেন সাড়ে ১২৩ ঘণ্টা পেরিয়ে। এর আগে এই রেকর্ডের মালিক ছিল কেরলের হেমলতা কুণ্ডালুর। তবে তিনি ১২৩ ঘণ্টা ২০ মিনিট নেচেছিলেন।

সোনি রেকর্ড গড়ার প্রায় সঙ্গে সঙ্গেই খবর পৌঁছে যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কানে। অবশ্য মোদী সোনি চৌরাসিয়াকে টুইটে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। এ ছাড়াও সোনিকে আমন্ত্রণ জানিয়েছিলেন সাবেক রেকর্ডধারী হেমলতা। তার এই সফল্যের মূলক কারণ ছোটবেলা থেকে অর্থভাব সোনি একজন নিত্যসঙ্গী ছিল। ৩১ বছরের সোনি আজ যখন খ্যাতির শীর্ষে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 1042