MysmsBD.ComLogin Sign Up

নগ্ন দৃশ্যের আগ মুহূর্তে ‘ভদকা’ চাই এমিলিয়ার!

In সিনেমা জগৎ - Jun 01 at 12:33pm
নগ্ন দৃশ্যের আগ মুহূর্তে ‘ভদকা’ চাই এমিলিয়ার!

রাজ সিংহাসন নিয়ে লড়াইয়ের ধারাবাহিক 'গেম অফ থ্রোনস'-এর সিজন সিক্স ইতোমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এর আগের পাঁচটি সিজনও পেয়েছিল তুমুল দর্শকপ্রিয়তা। 'গেম অফ থ্রোনস'-এ একটি বিশেষ ভূমিকায় অভিনয় করছেন এমিলিয়া ক্লার্ক। ধারাবাহিকে এমিলিয়ার চরিত্রের নাম ড্যানেরিয়াস।

আদিবাসী রাজা খাল দ্রোগোর সাথে বিয়ে হয় ড্যানেরিয়াসের। বিয়েতে এই দম্পতি তিনটি ড্রাগনের ডিম উপহার পান। দ্রোগো মারা যাওয়ার পর সেই ডিম ফুটে ড্রাগনের বাচ্চা বের হয়।

এরপর ড্যানেরিয়াস ‘মাদার অফ ড্রাগন’ নামে পরিচিতি পান। এখন ড্যানেরিয়াসের নেতৃত্বেই ওই আদিবাসীরা নিজেদের সাম্রাজ্য বাড়াচ্ছেন। এই হলো 'গেম অফ থ্রোনস'-এ ড্যানেরিয়াসের গল্প।

এই ধারাবাহিকে চরিত্রের প্রয়োজনে এমিলিয়াকে নগ্ন হতে হয়েছে। রিয়েল কিংবা রিল যেকোনো লাইফেই নগ্ন হয়ে ক্যামেরায় দাঁড়াতে হলে রীতিমতো দুঃসাহস লাগে।

এমিলিয়াকে সেই দুঃসাহস দেয় কয়েক চুমুক ভদকা। 'গেম অফ থ্রোন্স’-এর নগ্ন দৃশ্যে শুটিংয়ের ঠিক আগ মুহূর্তে ভদকা চাই তার।

এমিলিয়া নিজেই এই তথ্য ফাঁস করেছেন। তিনি বলেন, এক পেগ ভদকা আমাকে চাঙ্গা করে দেয়। আর সেই সময়টাতে আমি ন্যুড সিন খুব স্বচ্ছন্দে সামলে নিতে পারি।

ধারাবাহিকটিতে চুক্তিবদ্ধ হবার আগেই নগ্ন দৃশ্যে অভিনয় করতে হবে না এটা নিশ্চিত হয়ে সই করেছিলেন। পরে তিনি নিজের ইচ্ছায় মত বদলান। এমিলিয়া বলেন, নারী হিসেবে আমার কাছে দৃশ্যটা খুব গুরুত্বপূর্ণ ছিল। সেখানে শত্রুদের ধ্বংস করার পর মেয়েটি আগুনের মধ্যে দিয়ে হেঁটে যাচ্ছে। খুবই পাওয়ারফুল দৃশ্য। তাই সেখানে ন্যুড হয়ে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম।

Googleplus Pint
Noyon Khan
Posts 3542
Post Views 775