MysmsBD.ComLogin Sign Up

বাবা ডাক শোনার আশায় স্ত্রীকে হাসপাতালে ভর্তি করালেন শহিদ কাপুর!

In বিবিধ বিনোদন - May 31 at 5:27pm
বাবা ডাক শোনার আশায় স্ত্রীকে হাসপাতালে ভর্তি করালেন শহিদ কাপুর!

বলিউডের হায়দারখ্যাত অভিনেতা শহিদ কাপুর বাবা হচ্ছেন। এমন খবর অনেকদিন আগেই ছড়িয়েছে। তবে নতুন কথা হচ্ছে বাবা হওয়ার দিন ঘনিয়ে আসছে। নিয়মিত মেডিকেল চেকআপ করানো হচ্ছে মীরা রাজপুতকে।

জানা গেছে, শহিদ ও মীরারাজপুত দম্পিতির কোলজুড়ে নতুন অতিথি খুব শিগগিরই আসবে। তবে এর জন্য তাদের আরও সাড়ে তিন মাস অপেক্ষা করতে হবে। তবে এ খবরের মধ্যে আরও একটি খবর হচ্ছে, হাতে সাড়ে তিনমাস সময় থাকতেও বর্তমানে নাকি হাসপাতালে ভর্তি হয়েছেন মীরা রাজপুত!

সম্প্রতি ভারতের একটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, প্রথম সন্তানের মুখ দেখতে প্রায় আরো সাড়ে তিন মাস অপেক্ষা করতে হবে শহিদ কাপুর ও মীরা রাজপুত দম্পতিকে। কারণ আসছে সেপ্টেম্বরে মা হওয়ার কথা আছে মীরার। কিন্তু এতসময় আগে হাসপাতালে ভর্তি হলেন কেন! তাহলে কি এখনই প্রথম সন্তানের মুখ দেখতে যাচ্ছেন শহীদ কাপুর!

না। আসলে সন্তান হওয়ার আগে কিছু প্রেগন্যান্সি টেস্ট করতেই মুম্বাইয়ের হিন্দুজা হেলথকেয়ারে ভর্তি হয়েছেন মীরা। আর তা চিকিৎসকদের পরামর্শেই। তবে জুনিয়র শহিদ পৃথিবীর আলো দেখতে দেখতে লেগে যাবে সেপ্টেম্বরের মাঝামাঝি সময় পর্যন্ত। অন্তত চিকিৎসকরা তাই মনে করেন। নিয়মিত চেকাপ শেষে ঘরে ফিরে গেছেন মীরা রাজপুত।

Googleplus Pint
Noyon Khan
Posts 3488
Post Views 690