MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

কাল জানা যাবে চ্যাম্পিয়ন্স ট্রফিতে কোন গ্রুপে বাংলাদেশ

In ক্রিকেট দুনিয়া - May 31 at 3:03pm
কাল জানা যাবে চ্যাম্পিয়ন্স ট্রফিতে কোন গ্রুপে বাংলাদেশ

আইসিসি র‌্যাঙ্কিংয়ের সেরা আট দল নিয়ে অনুষ্ঠিত হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। আগামী বছর ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলা গত বছরই নিশ্চিত করেছে বাংলাদেশ। এই টুর্নামেন্টের গ্রুপ ও সূচি নির্ধারণ করা হবে আগামীকাল বুধবার। তাই কালই জানা যাবে বাংলাদেশ কোন গ্রুপে খেলবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

বুধবার আইসিসির প্রধান নির্বাহী ডেভিড রিচার্ডসন এবং ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) গ্লোবাল ইভেন্টের ডিরেক্টর স্টিভ ইলওয়ার্থি সূচি প্রকাশ করবেন। বাংলাদেশ সময় বিকাল চারটায় ওভালের মেট্রোপলিটন ক্লাবে সূচি প্রকাশ করা হবে। তখনই জানা যাবে বাংলাদেশের গ্রুপে কারা থাকছে এবং কবে কখন কোন দলের বিপক্ষে খেলছে টাইগাররা।

এবার তৃতীয়বারের মত টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে ইসিবি। সূচি নির্ধারণের সময় আরও উপস্থিত থাকবেন ইংল্যান্ড দলের সীমিত ওভারের অধিনায়ক ইয়ান মরগ্যান।

স্বাগতিক ইংল্যান্ডসহ অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড, শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকা অংশগ্রহণ করবে এ টুর্নামেন্টে। আগামী বছরের ১ জুন টুর্নামেন্ট শুরু হবে এবং ১৮ জুন ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে এ টুর্নামেন্ট। টুর্নামেন্টের ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে ইংল্যান্ডের কার্ডিফ ওয়েলস, এজবাস্টন এবং ওভাল স্টেডিয়ামে।

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তানকে পেছনে ফেলে সপ্তম সেরা দল হিসেবে এই টুর্নামেন্টে খেলা নিশ্চিত করে বাংলাদেশ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3863
Post Views 853