MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিপদমুক্ত আছেন ববি

In বিবিধ বিনোদন - May 31 at 2:45am
বিপদমুক্ত আছেন ববি

তাৎক্ষণিক চিকিৎসা করার পর বর্তমানে তারা বিপদমুক্ত আছেন ঢাকাই চলচ্চিত্র জগতের জনপ্রিয় নায়িকা ববি। নতুন সিনেমা ‘বিজলী’র শুটিংয়ের সময় বিস্ফোরণের দৃশ্যে কাজ করতে গিয়ে আহত হন ববি। এইসময় শুটিংয়ে উপস্থিত ছিলেন ছবির নায়ক রণবীর ও সহঅভিনেতা সীমান্ত। বিস্ফোরণে জখম হয়েছেন তারাও। তবে প্রাথমিক চিকিৎসা করার পর এখন তারা সুস্থ আছেন বলে জানিয়েছেন ছবির পরিচালক ইফতেখার চৌধুরী।
জানা গিয়েছে, শনিবার সিলেট শহর থেকে প্রায় দু’ঘণ্টা দূরে একটি শুটিং স্পটে কাজ চলছিল ‘বিজলী’ ছবির। ওই ছবিটির শুটিংয়ের একটি অ্যাকশন দৃশ্যে বোমা বিস্ফোরণের প্রয়োজন ছিল। সেই সময়ই অসাবধানতাবশত বিস্ফোরণে আহত হন ববি ও রণবীরসহ বাকি সদস্যরা। ববির ও রণবীরের শরীরের কিছু অংশ পুড়ে গিয়েছে বলেও জানা যায়। বলে জানা যায়৷
এই প্রসঙ্গে ববি জানান, আমি এতগুলো ছবিতে অভিনয় করেছি কখনও এমন হয়নি। এবার বোমা ফোটার যে টাইমিং অ্যালার্ট ছিল তা বুঝতে পারিনি। রাত সাড়ে ১১ টার দিকে এই অ্যাকশন দৃশ্যটি শুরু হয়। নায়ক ও নায়িকার দৌড়ানোর পাশাপাশি বোমার বিস্ফোরণের শুটিং করা হচ্ছিল কিন্তু ঘটনাক্রমে ঠিক তাদের কাছেই একটি বোমার বিস্ফোরণ ঘটে আর সঙ্গে সঙ্গেই আহত হয়েছেন ববি, রণবীর ও সীমান্ত। সীমান্ত কিছুটা কম আহত হলেও ববি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। ববির বাম হাত ও হাঁটু ঝলসে গেছে। তবে ববি এখন বিশ্রামে আছেন বলে জানা যায়।

মানবকণ্ঠ/আরএস

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Jafar IqBal
Posts 1522
Post Views 510