MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

আতিফের গানে মাতল ঢাকা

In মিউজিক ক্যাফে - May 31 at 12:28am
আতিফের গানে মাতল ঢাকা

কিছু দিন ধরে বিনোদন খবরের শিরোনামে ছিলেন আতিফ আসলাম। কারণ ফের ঢাকা মাতাতে উপমহাদেশের জনপ্রিয় এই কণ্ঠশিল্পী বাংলাদেশে আসছেন— এ খবর ছড়িয়ে পড়েছিল সবার মুখে। শুধু তাই নয়, তার সঙ্গী থাকবেন বলিউডের দুই তারকা কণ্ঠশিল্পী মমতা শর্মা ও আকৃতি কাককর। সুতরাং এই তিন গুণী শিল্পীকে বরণ করতে নতুনভাবে সেজেছিল রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রী হল। এই শিল্পীদের নিয়ে গতকাল সন্ধ্যায় কনসার্টের আয়োজন করেছিল এটিএন এন্টারটেইনমেন্ট।

তাই নবরাত্রী হলে মানুষের ঢল নেমেছিল বেশ আগেভাগেই। ৮টা ২০ মিনিটে প্রথম মঞ্চে আসেন বলিউডের নতুন কণ্ঠশিল্পী সাব্বির খান। এটি ছিল আয়োজনের নতুন চমক। কারণ এ আসরে তার গান পরিবেশন করার কথা ছিল না। সাব্বিরের গান শেষ হতে না হতে মঞ্চে আসেন মমতা শর্মা। তিনি একে একে পরিবেশন করেন বলিউডের জনপ্রিয় গানগুলো। মাঝে-মধ্যে কোমর দুলিয়ে দর্শকদের আনন্দ দেওয়ার চেষ্টা করেন তিনি। এর পর ৯টা ৪৮ মিনিটে মঞ্চে আসেন আকৃতি কাককর। কাককর পরিবারের অন্য দুই বোনের মতো তার গলায়ও ছিল গানের অসাধারণ জাদু। একে একে বলিউডের হিট নাম্বারগুলো গেয়ে দর্শকদের মাত করে দেন আকৃতি কাককর। তিন শিল্পীর গান শোনার পরও দর্শকদের চোখে-মুখে কেমন যেন একটি অপূর্ণতার ছাপ দেখা যায়। কারণ মঞ্চে এখনো আসেননি আতিফ আসলাম। কিছু সময়ের জন্য মঞ্চের সব আলো নিভে যায়। হঠাৎ আলোর ঝলকানির মধ্য দিয়ে মঞ্চে আসেন আতিফ আসলাম। ‘এ দুরিয়া’, ‘তেরে হোনে লাগা’, ‘খোদা তুমহি হো’সহ একে একে বেশ কিছু জনপ্রিয় গান গাইতে থাকেন আতিফ। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে সুরের মায়াজালে আবদ্ধ করতে থাকেন দর্শকদের।

তবু যেন গানের রেশ কাটছে না। অবশেষে দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়ে মঞ্চ থেকে বিদায় নেন আতিফ।

এর আগে সকালে হোটেল ওয়েস্টিনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন আতিফ আসলাম, আকৃতি কাককর ও এটিএন এন্টারটেইনমেন্ট লি.-এর পরিচালক অনন্যা রুমাসহ আরও অনেকে। সংবাদ সম্মেলনে আতিফ আসলাম বলেন, ‘আমি বাংলাদেশে এর আগেও একবার এসেছি। বাংলাদেশের আতিথেয়তা আর এদেশের খাবার সব সময়ই আমাকে মুগ্ধ করে।

এই দেশের শাড়ি আমার অনেক ভালো লাগে। এবারও ব্যতিক্রম নয়। আরও একটি মজার বিষয় হচ্ছে, আমার ফেসবুকে ফলোয়ারদের মধ্যে বাংলাদেশিই বেশি।’ কণ্ঠশিল্পী আকৃতি কাককর বলেন, ‘আমি ঢাকা এসেছি শনিবার। এসেই কেনাকাটা করে সময় কাটিয়েছি। এ দেশে গান করতে আসতে পেরে আমার অনেক ভালো লাগছে। কারণ বাংলাদেশে এটি আমার প্রথম সফর।’ এর আগেও ঢাকায় এসেছিলেন পাকিস্তানের জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম। তবে ভারতীয় মমতা শর্মা ও আকৃতি কাককরের এটাই প্রথম সফর। আকৃতি ও মমতা দুজনেরই বলিউডের ছবিতে জনপ্রিয় কিছু গান আছে। ‘মুন্নি বদনাম হুয়ি’ গানে কণ্ঠ দিয়ে খ্যাতি পেয়েছেন মমতা। আর সম্প্রতি আকৃতির স্যাটার ডে গানটিও বলিউডে ব্যাপক জনপ্রিয়তা পায়। অন্যদিকে আতিফ আসলাম উপমহাদেশের অন্যতম জনপ্রিয় শিল্পী হিসেবে নিজের অবস্থান ধরে রেখেছেন। ২০০৬ সালে ‘ও লামহে’ চলচ্চিত্রে প্লেব্যাকের মাধ্যমে বলিউডে অভিষেক আতিফের। এরপর কলিযুগ, বাস এক পল, রেস, কিসমত কানেকশন, আজব প্রেম কি গজব কাহানি এবং সর্বশেষ প্রিন্স প্রভৃতি চলচ্চিত্রের প্লেব্যাকে কণ্ঠ দিয়ে জনপ্রিয় হয়েছেন আতিফ। ২০০৪ সালে নিজের প্রথম অ্যালবাম দিয়েই স্বদেশে মানুষের জনপ্রিয়তা অর্জন করেন এ শিল্পী। মূলত বলিউডের ছবিতে গান গেয়েই খ্যাতি ছড়িয়ে পড়ে তার।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 394