MysmsBD.ComLogin Sign Up

১০-১২ দিনের মধ্যেই চূড়ান্ত হবে বাংলাদেশের ভারত সফর

In ক্রিকেট দুনিয়া - May 30 at 6:37pm
১০-১২ দিনের মধ্যেই চূড়ান্ত হবে বাংলাদেশের ভারত সফর

টেস্ট ক্রিকেটে যুক্ত হওয়ার পর এখন পর্যন্ত ভারতে কোন দ্বিপাক্ষিক সিরিজ খেলেনি বাংলাদেশ। প্রয়াত বিসিসিআই প্রেসিডেন্ট জগমোহন ডালমিয়া চলতি বছরে বাংলাদেশের সঙ্গে ভারতের একটি টেস্ট ম্যাচ খেলার আশ্বাস দিয়েছিলেন; কিন্তু এখন পর্যন্ত নিশ্চিত হয়নি ওই সিরিজটি। তবে আগামী ১০-১২ দিনের মধ্যেই সূচি চূড়ান্ত হবে বলে জানালেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

সোমবার ওয়ার্কিং কমিটির সভা শেষে মিরপুরে বিসিবি কার্যালয়ে সভাপতি নাজমুল হাসান পাপন এ বিষয়ে বলেন, ‘আমার মনে হয় ১০-১২ দিনের মধ্যে ফলাফল পেয়ে যাবো। কথা-বার্তা তো চলছেই। আর কিছু দিন অপেক্ষা করেন!’

আগামী ডিসেম্বর মাসে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। সে সফরের সূচি চূড়ান্ত হয়ে গেলেও ভারত সফরের সূচি এখনো ঠিক হয়নি। গুঞ্জন উঠেছে আগস্টের সফর চলে যেতে পারে সেপ্টেম্বরে। তবে আশা ছাড়েনি বিসিবি। নিয়মিত আলোচনা চালিয়ে যাচ্ছেন বলে জানান বিসিবি প্রধান।

ভারত সফরে একটি টেস্ট খেলার কথা থাকলেও সঙ্গে কয়েকটি ওয়ানডে ম্যাচ যোগ করতে চায় বিসিবি। তবে এ বিষয়ে সাড়া দেয়নি বিসিসিআই। চলতি বছরের জুলাই-আগস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চার টেস্টের একটি সিরিজ খেলবে ভারত। তাই বাংলাদেশের ভারত সফরের ব্যাপারটি আপাতত ধোঁয়াশাই থেকে যাচ্ছে।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4156
Post Views 795