MysmsBD.ComLogin Sign Up

মাহির স্বামী দাবি করা সেই শাওন দুই দিনের রিমান্ডে

In বিবিধ বিনোদন - May 30 at 5:14pm
মাহির স্বামী দাবি করা সেই শাওন দুই দিনের রিমান্ডে

অভিনেত্রী মাহিয়া মাহির বিয়ের পর শাওন নামে এক যুবক নিজের সাথে মাহির বিয়ের একটি খবর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে। শাওনের দাবি মাহির সাথে তার পারিবারিকভাবে বিয়ে হয়। কিন্তু এখানেই ঘটে বিপত্তি। ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয় না। এরপর মাহি সেইসব ছবিকে শুটিং এর সময়ের ছবি দাবি করে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান।

মাহি সেই কথিত স্বামী শাওনের নামের মামলা করেন। এরই প্রেক্ষিতে গতকাল রবিবার শাওনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারের পর শাওনকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে বলে জানা গেছে। বর্তমানে শাওন দুই দিনের রিমান্ডে রয়েছেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন শাখার সহকারী কমিশনার হাফিজুর রহমান শাওন গ্রেপ্তার ও রিমান্ডের খবর নিশ্চিত করে বলেন, ফেসবুকে চিত্রনায়িকা মাহিকে জড়িয়ে আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে শাওন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে, এরপর রিমান্ডে নেওয়া হয়।

ডিবি সূত্রে জানা গেছে, গত ১২ মে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মাহির বিয়ে হয়। এরপর থেকে ওই যুবক ক্ষুব্ধ হয়ে মাহিকে স্ত্রী দাবি করে তার সঙ্গে তোলা অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। হাফিজুর রহমান ডিবির জিজ্ঞাসাবাদে শাওন জানিয়েছে মাহির সঙ্গে শাওনের পরিচয় স্কুল জীবন থেকে। তারা উত্তরায় একই স্কুলে লেখাপড়া করেছেন। মাহির সঙ্গে তার প্রেম ছিল বলেও দাবি করছেন শাওন। তার সঙ্গে বিয়ে হয়েছে দাবি করলেও সে বিষয়ে কোনো প্রমাণাদি বা কাগজ দেখাতে পারেননি শাওন।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 702