MysmsBD.ComLogin Sign Up

ছাগল চুরির শালিস: আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা!

In দেশের খবর - May 30 at 9:28am
ছাগল চুরির শালিস: আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা!

ছাগল চুরির ঘটনায় শালিসের জের ধরে পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন হোসেন (৩০) কে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রিপন গয়েশপুর ইউনিয়নের হরিনারায়নপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, শবেবরাতের আগের রাতে মানিকনগর গ্রামের জনৈক ইজিবর প্রামানিকের একটি ছাগল চুরির পর জবাই করে খেয়ে ফেলে আজিজ মৃধার ছেলে শফিকুল ইসলাম সহ কয়েকজন। এনিয়ে রোববার দুপুরে এলাকায় শালিস বৈঠক বসলে চুরির ঘটনার সত্যতা প্রমাণ হওয়ায় রিপন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা শফিকুলকে ১৫ হাজার টাকা জরিমানা ও ১০টি লাঠির বাড়ি শাস্তি নির্ধারণ করেন।

এতে ক্ষিপ্ত হয়ে বিকেল ৫টার দিকে রিপনকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় শফিকুল। স্থানীয়রা আহত রিপনকে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিপনকে মৃত ঘোষণা করেন।

ওসি হাসান আরও জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক শফিকুল ও তার পিতা আজিজ মৃধাকে আটক করে। লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এদিকে গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কালু মন্ডল জানান, নিহত রিপন ৯ নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। আমরা তার হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানাই এবং জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাচ্ছি।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 181