MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

আইপিএলের বেটিংয়ে বউ বাজি রেখে হারল স্বামী!

In খেলাধুলার বিবিধ - May 29 at 9:43pm
আইপিএলের বেটিংয়ে বউ বাজি রেখে হারল স্বামী!

মহাভারতের দ্রৌপদির কাহিনী বুঝি ফিরে এলো ভারতে ! মহাভারতের যুধিষ্ঠিরের ‘যোগ্য উত্তরসূরী’ হিসেবে দেশটির কানপুরের এক স্বামী আইপিএলের বেটিংয়ে বউ বাজি রেখে হারলেন।

এনডিটিভি খবর অনুযায়ী, ভারতের কানপুরের গোবিন্দ নগরের বাসিন্দা গুনধর স্বামী জাসমিত নান্দা পেশায় শেয়ার ট্রেডার। তাঁর স্ত্রীর অভিযোগ বিয়ের পরের দিনই স্বামী তাঁর সব গয়না চেয়ে নেন। আজ আর তাঁর একটাও অবশিষ্ট নেই। তাও জুয়ার নেশা শেষ হয়নি। আইপিএল শুরু হওয়া থেকেই একের পর এক বাজি রেখে সব খুইয়ে বসেছেন। শেষে নিজের বউকেও বাজি ধরে বসেন।

স্বামীর এই কীর্তির কথা স্ত্রী জানতে পারেন যখন স্বামীর জুয়ার সঙ্গীরা তাঁর সঙ্গে অশালীন আচরণ করতে শুরু করেন। তাঁকে অশ্রাব্য কথা বলতে শুরু করেন। লাঞ্ছনা, নিগ্রহ কিছুই বাদ যায়নি। শেষপর্যন্ত এক ব্যক্তির সহায়তায় কোনোক্রমে পুলিশে খবর দেন ওই নারী।

পরে পুলিশ এসে গ্রেপ্তার করে তাঁর স্বামীকে। চলছে জিজ্ঞাসাবাদ।
ওই নারীর সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে, শেয়ার মার্কেটে টাকা খাটিয়ে সর্বস্বান্ত হয়েছেন ওই ব্যক্তি। ভেবেছিলেন আইপিএলে দাঁও মারবেন। কিন্তু, সেখানেও স্ত্রীকে বাজি ধরে হেরে যান।
নারীর জবানবন্দি অনুযায়ী,তাঁর স্বামী যখন তখন তাঁকে মারধর করেন। বাপেরবাড়ি থেকে টাকা আনার জন্যও চাপ দেন। কিছুদিন আগেই তাঁকে সাত লাখ টাকা জোগাড় করে আনতে বলেন স্বামী।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 1113