MysmsBD.ComLogin Sign Up

ঘনিষ্ঠ দৃশ্যে রণবীরের সঙ্গে অভিনয় করবেন না ক্যাট

In সিনেমা জগৎ - May 28 at 7:25pm
ঘনিষ্ঠ দৃশ্যে রণবীরের সঙ্গে অভিনয় করবেন না ক্যাট

রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের মধ্যে ছাড়াছাড়ি হয়েছে অনেকদিন হলো। এ দিকে ছাড়াছাড়ির আগে থেকেই জাগ্গা জাসুস সিনেমার শুটিং করছিলেন তারা। কিন্তু তাদের এ ভাঙনের ফলে বন্ধ হয়ে যায় শুটিং।

পরবর্তীতে সিনেমাটির শুটিং কিছুদিন বন্ধ রাখা হয়। এরপর আবারও একসঙ্গে শুটিং সেটে হাজির হন এই জুটি। কিন্তু যতদূর সম্ভব নিজেদের এড়িয়ে চলেছেন তারা। সিনেমার দৃশ্যধারণে অংশ নিয়েছেন কিন্তু রোমান্টিক দৃশ্যধারণের সময় বাধে বিপত্তি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম তাদের প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, রণবীর নাকি সিনেমা থেকে রোমান্টিক দৃশ্য বাদ দিতে বলেছিলেন। কিন্তু পরিচালক অনুরাগ বসু এর বিকল্প উপায় বের করেছেন। ক্যাটরিনা এবং রণবীরের পরিবর্তে তাদের বডি ডাবল ব্যবহার করছেন নির্মাতা। তাই সিনেমায় রোমান্টিক দৃশ্যে রণবীর-ক্যাটরিনার প্রকৃত কেমিস্ট্রি থেকে বঞ্চিত হচ্ছেন দর্শক। ইন্টারনেটে শুটিং সেটের কয়েকটি ছবি প্রকাশ পায়। সেখানে একটি ছবিতে রণবীর এবং ক্যাটরিনার মতো আরো দুইজনকে একই পোশাক পরিহিত অবস্থায় দেখা যায়। তারপর থেকে বডি ডাবল ব্যবহারের গুঞ্জনটি আরো জোরালো হয়।

শোনা যাচ্ছে, জাগ্গা জাসুস সিনেমাটি রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ জুটির শেষ সিনেমা। এর পর আর কোনো সিনেমায় একসঙ্গে অভিনয় করবেন না তারা। এর আগে রাজনীতি এবং আজব প্রেম কি গজব কাহানি সিনেমায় অভিনয় করেছেন তারা। আজব প্রেম কি গজব কাহানি সিনেমার সেটেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6983
Post Views 586