MysmsBD.ComLogin Sign Up

এবার তাবিজ দেবার কথা বলে শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন ‘ইংলিশ মাওলানা’ !

In দেশের খবর - May 27 at 8:52am
এবার তাবিজ দেবার কথা বলে শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হলেন ‘ইংলিশ মাওলানা’ !

তাবিজ দেয়ার কথা বলে বগুড়ার ধুনটে মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রীকে (৭) ধর্ষণ করার গুরুতর অভিযোগ উঠেছে ইংলিশ মাওলানা আবদুল আজিজ (২৫) নামে এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে । বৃহস্পতিবার দুপুরে ধুনটের জোড়খালি হাফিজিয়া নুরানী মাদ্রাসায় এ ঘটনা ঘটে। শিশুটির পরিবারে অভিযোগে তাৎক্ষনিকভাবে বৃহস্পতিবার বিকালেই ওই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।


শিক্ষকের বিকৃত লালসার শিকার শিশুটিকে প্রথমে ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শিশুটির স্বজনরা জানান, সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার শাহরিয়াপুর গ্রামের আকবর আলীর ছেলে আবদুল আজিজ ধুনটের জোড়খালি হাফিজিয়া নুরানী মাদ্রাসায় শিক্ষকতা করেন। তিনি আরবির পাশাপাশি ইংরেজি পড়ান। এলাকার তিনি ইংলিশ মাওলানা হিসেবেই পরিচিত। বিভিন্ন লোকজনকে তিনি বিভিন্ন সমস্যায় তাবিজ ও পানি পড়া দিতেন।

প্রাথমিক তদন্ত ও অভিযোগের বরাত দিয়ে ধুনট থানার ওসি (তদন্ত) পঞ্চনন্দ সরকার সময়ের কণ্ঠস্বরকে জানান, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত শিক্ষক ধর্ষণের কথা স্বীকার করেছেন। ঘটনার শিকার প্রথম শ্রেণির ওই ছাত্রী তার পরিবারের একজনের অসুস্থতার জন্য হুজুর আজিজের কাছে তাবিজ চেয়েছিল। বৃহস্পতিবার দুপুর ১টায় ক্লাস শেষে হুজুর আবদুল আজিজ তাবিজ দেবার কথা বলে ওই ছাত্রীকে তার নিজ কক্ষে নিয়ে যান। দরজা বন্ধ করে মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করেন।ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে রক্তাক্ত শিশুকে উদ্ধার ও শিক্ষক আজিজকে আটক করেন। বিকালে তাকে ধুনট থানা পুলিশে দেয়া হয়।’

শিশুটির বাবা-মা ও স্বজনরা অভিযুক্ত হুজুরের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 957