MysmsBD.ComLogin Sign Up

শো-চলাকালীন সঞ্চালককে ঘাড়ধাক্কা দিয়ে বাহির করে দিয়ে সমালােচনায় অক্ষয়!

In সিনেমা জগৎ - May 27 at 7:14am
শো-চলাকালীন সঞ্চালককে ঘাড়ধাক্কা দিয়ে বাহির করে দিয়ে সমালােচনায় অক্ষয়!

এবার বর্ণবিদ্বেষের বিরুদ্ধে কথা বললেন বলিউডের সুপার হিরো অক্ষয় কুমার। একটি শো চলাকালীন ঘাড়ধাক্কা দিয়ে বের করে দিলেন সঞ্চালককে। সামনেই মুক্তি পেতে চলেছে তার অভিনীত ছবি ‘হাউসফুল থ্রি।

ছবির প্রচারে ‘কমেডি নাইটস বাচাও’ নামক এক কমেডি শো’তে হাজির হয়ে ছিলেন অক্ষয়, লিজা, রীতেশ দেশমুখ এবং জ্যাকলিন ফার্নান্ডেজও ছিলেন সেখানে। আর সেখানেই ঘটে এই অপ্রীতিকর ঘটনাটি। সহ অভিনেত্রীকে সাপোর্ট করতেই এমন করেন নায়ক।

‘কমেডি নাইটস বাচাও’ শো-সঞ্চালক এবং কমেডিয়ান সিদ্ধার্থ যাদব নানা মজার কথা বলছিলেন। কিন্তু তার মজা ক্রমাগত ব্যক্তিগত আক্রমণের আকার ধারণ করে।

মাত্রাতিরিক্ত ইয়ার্কির বশে সিদ্ধার্থ লিজাকে একবার ক্যাঙারু বলে সন্মোধন করেন। সেই সময়ই অক্ষয়কে বেশ বিরক্ত হতে দেখা যায়। এরপরই লিজাকে ‘ব্ল্যাক আফ্রিকান’ বলে সন্মোধন করেন সিদ্ধার্থ। বিপদ বাঁধল তখনই। ধৈর্যের বাঁধ ভাঙল অক্ষয়। আসন ছেড়ে সোজা উঠে গেলেন মঞ্চে। ঘাড়ধাক্কা দিলেন সঞ্চালককে।

যদিও পুরো ঘটনাটাই সাজানো বলে সম্প্রতি জানিয়েছেন অভিষেক বচ্চন। ছোট্টা বচ্চনের কথায়, “পুরোটাই পূর্ব পরিকল্পিত। দর্শকদের ঘাবড়ে দেয়ার একটা চেষ্টা ছিল এই অনুষ্ঠানে”। যদিও এদিন ‘কমেডি নাইটস বাঁচাও’সেটে হাজির ছিলেন না অভিষেক।

তাই এতটা নিশ্চিত হয়ে তিনি একথা বলছেন কী করে? প্রশ্ন উঠছে সেটা নিয়েও। তবে সেইদিনের ঘটনা সম্পর্কে অক্ষয় বা সিদ্ধার্থ কেউই এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি।

Googleplus Pint
Noyon Khan
Posts 3266
Post Views 524