MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

দারুণ চমক নিয়ে আসছে ‘আশিকি-৩’, নায়ক-নায়িকা কে?

In সিনেমা জগৎ - May 27 at 7:11am
দারুণ চমক নিয়ে আসছে ‘আশিকি-৩’, নায়ক-নায়িকা কে?

৯০ দশকে বলিউড ইতিহাসে রোমেন্টিক সিনেমা দিয়ে ইতিহাস গড়েছিলেন ‘আশিকি’ ছবিটি। দারুণ উপভোগ্য এক রোমেন্টিক গল্পের পরিপূর্ণই বিনোদন নিয়ে চমকে দিয়েছিল ‘আশিকি’।

যেমন গল্প, তেমন মনভোলানো গান, সবমিলিয়ে ‘আশিকি’-র ধরে ভারতীয় সিনেমায় জন্ম হয়েছিল একাধিক তারকার।

সে কথা বহুবছর আগের। তবে এত দারুণ ব্যবসা সফল সেই ‘আশিকি’-র সিক্যুয়েল তৈরি হয়েছিল তিন বছর আগে। কাহিনির অভিনবত্ব এবং গানে ফের একবার ভারতীয় সিনেমাপ্রেমীদের মাতিয়ে দেয় ‘আশিকি ২’। ছবির নায়ক-নায়িকা ছিলেন শ্রদ্ধা কাপুর এবং আদিত্য রয় কাপুর। সঙ্গীত দিয়েছিলেন একাধিক শিল্পী।

যার মধ্যে ছিলেন বাংলার জিৎ গঙ্গোপাধ্যায় এবং অরিজিৎ সিংহ।

সেই ধারাবাহিকতায় এবার আসছে ‘আশিকি ৩’। ভট্ট কোম্পানি সমস্ত কিছু ঠিক করে ফেলেছে। প্রযোজক মহেশ ভাট, মুকেশ ভাটরা। পরিচালক রাখা হচ্ছে মোহিত সুরিকে।

আশিকি-র সবচেয়ে বড় চমক থাকে নায়ক-নায়িকা নির্বাচন এবং সঙ্গীতে। এবারও নায়ক-নায়িকা-র চরিত্রে চমক তৈরি করেছে ভাট কোম্পানি। আর এই নায়ক-নায়িকা হলেন আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্র।

এই প্রথম পারিবারিক প্রোডাকশনে অভিনয় করবেন আলিয়া। ভাট বাড়ির মেয়ে হলেও এখনও পর্যন্ত আলিয়াকে তাদের প্রোডাকশনে অভিনয় করতে দেখা যায়নি। যেহেতু আলিয়ার সঙ্গে সিদ্ধার্থর কেমিস্ট্রি নিয়ে এই মুহূর্তে ইন্ডাস্ট্রি সরগরম।

‘আশিকি ৩’-এ এই রয়াসন অনেকটা কাজে দেবে বলেই মনে করছেন মহেশ ভাট এবং মুকেশ ভাট। পাশাপাশি আলিয়া ও সিদ্ধার্থর অনস্ক্রিন কেমিস্টি ইয়াং জেনারেশন পছন্দ করছে সেটাকেও ধরতে চাইছেন মুকেশরা।

মহেশ ভাট নিজেই জানিয়েছেন, ‘আশিকি ৩’-এর জন্য আলিয়া ও সিদ্ধার্থকে সই করানো হয়ে গিয়েছে। খুব শিগগিরি শ্যুটিংও শুরু হবে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3409
Post Views 955