MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ধোনিদের অর্ন্তবর্তীকালীন কোচ সঞ্জয় বাঙ্গার

In ক্রিকেট দুনিয়া - May 27 at 12:11am
ধোনিদের অর্ন্তবর্তীকালীন কোচ সঞ্জয় বাঙ্গার

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকেই ভারতের প্রধান কোচের পদটি ফাঁকা পড়ে ছিল। এরপর বিভিন্ন সময় কোচ নির্বাচন নিয়ে গুঞ্জণ শোনা গেলেও প্রধান কোচ নিয়োগের ব্যাপারে কোন সিদ্ধান্ত নেয়নি বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। কোচ নিয়োগ না দিলেও আসন্ন জিম্বাবুয়ে সফরকে সামনে রেখে অর্ন্তবর্তীকালীন কোচ হিসেবে ভারতের সাবেক অলরাউন্ডার সঞ্জয় বাঙ্গারকে দায়িত্ব দিয়েছে বিসিসিআই।

এর আগে বিশ্বকাপের পর বোর্ডের সাথে চুক্তির মেয়াদ শেষ হয় রবি শাস্ত্রীর। তারপর ভারতের কোচ হওয়ার জন্য ইচ্ছে পোষণ করতে থাকেন বেশ কিছু হাই-প্রোফাইলের বিদেশি কোচ। এদিকে চুক্তির মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্তের পর শাস্ত্রীর উত্তরসূরি হিসেবে আলোচনায় আসে ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান ও সাবেক দলপতি রাহুল দ্রাবিড় নাম।

তবে হঠাৎ করেই জিম্বাবুয়ে সফরের জন্য ৪৩ বছর বয়সী সঞ্জয়ের উপর আস্থা রাখছে বোর্ড। কারণ এর আগে দলের সাবেক প্রধান কোচ রবি শাস্ত্রীর অধীনে দলের সহকারী কোচ হিসেবে কাজ করেছেন সঞ্জয়। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ভারতের হয়ে কাজ করেছেন তিনি। তবে এবার জিম্বাবুয়ে সফরে প্রধান কোচ হিসেবে দায়িত্ব পাচ্ছেন সাবেক এই অলরাউন্ডার। ভারতের ব্যাটিং কোচ হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

এছাড়া ভারতের অনূর্ধ্ব-১৯ দল ও ‘এ’ দলের সহকারী কোচ হিসেবে কাজ করা অভয় শর্মাকে জিম্বাবুয়ে সফরে দলের ফিল্ডিং কোচ হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

জানিয়ে রাখা ভালো, চলতি বছরের জুনে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে জিম্বাবুয়ে সফরে যাচ্ছে ভারত। এসময় তারা তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। ১১ জুন প্রথম ওয়ানডে ওয়ানডে অনুষ্ঠিত হবার কথা রয়েছে। এ সফরের জন্য ইতোমধ্যেই দল ঘোষণা করেছে ভারত।

এদিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসরে কিংস ইলেভেন পাঞ্জাবের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন সঞ্জয় বাঙ্গার।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6877
Post Views 228