MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বার্সা ছাড়ছেন আলভেজ-মাশ্চেরানো!

In ফুটবল দুনিয়া - May 27 at 12:08am
বার্সা ছাড়ছেন আলভেজ-মাশ্চেরানো!

মেসি-সুয়ারেজ-নেইমারকে টলাতে না পারলেও বার্সেলোনার অন্য দুই তারকা ফুটবলারকে কিন্তু রাজি করিয়ে ফেলেছে ইতালিয়ানরা। এরা হলেন দানি আলভেজ ও হাভিয়ের মাশ্চেরানো। এ দুজনই ইতালির ক্লাব জুভেন্টাসে পাড়ি জমানোর কথা ভাবছেন বলে গুঞ্জন উঠেছে।

বুধবার থেকেই ইউরোপিয় সংবাদমাধ্যমগুলোতে বলা হচ্ছে তিন বছরের চুক্তিতে আলভেজ জুভেন্টাসে যোগ দিচ্ছেন। গত বছরই তিনি বার্সা প্রায় ছেড়েই দিয়েছিলেন। কিন্তু শেষ মুহূর্তে এসে সিদ্ধান্ত বদলে তাদের সঙ্গেই নতুন করে চুক্তি করেন।

আলভেজের বার্সা ছেড়ে যাওয়ার ব্যাপারটি প্রথমে গুঞ্জন মনে হলেও ধীরে ধীরে তা সত্যিই প্রমাণিত হচ্ছে। এরই মধ্যে নাকি জুভেন্টাসের সঙ্গে তার সমঝোতাও হয়ে গেছে। আর বার্সা থেকে জুভেন্টাসে অনেক বেশি বেতনই পাবেন আলভেজ।

তবে আলভেজের ক্লাব পরিবর্তনের পেছনে এটাই মূল কারণ নয়। জুভেন্টাসে গেলে তিনি নিজের পছন্দের জায়গা মিডফিল্ডেও খেলতে পারবেন। এটাও অন্যতম একটি কারণ। বার্সার হয়ে তিনি এখন ডিফেন্ডারের ভূমিকাই পালন করে যাচ্ছেন। এছাড়াও ৩২-এ পা রাখতে যাওয়া আলভেজ নিজের ভবিষ্যতের কথা চিন্তা করেও হয়তো সিদ্ধান্তটি নিয়েছেন। কেননা বার্সা তাদের ঘরে দু’একজন তরুণ ফুটবলার ভেড়াতে চাইছে। তাই নিজের ঠিকানা আগেই খুঁজে নেওয়ার প্রস্ততি নিচ্ছেন আলভেজ।

আলভেজের জুভেন্টাসে যোগ দেওয়ার বিষয়টি মেনে নিলেও হাভিয়ের মাশ্চেরানোও যে ক্লাব ছেড়ে চলে যাবেন- এটা ভাবতেও পারছে না বার্সা। আর্জেন্টিনার সাবেক অধিনায়ক এখানে বেশ সফল সময়ই কাটাচ্ছেন। যদিও আর্জেন্টিনার জাতীয় দল মনে করে মাশ্চেরানো বার্সায় রক্ষণবিভাগে দায়িত্ব পালন করে মাঝমাঠে তেমন একটা সাফল্য পান না।

মাশ্চেরানোকেও জুভেন্টাসই দলে ভিড়াতে চাইছে বলেই শোনা যাচ্ছে। যদিও এ মুহূর্তে বার্সা তাকে কিছুতেই ছাড়তে নারাজ। অন্যদিকে ইতালিয়ানরা তাকে দুই বছরের চুক্তির পাশপাশি তৃতীয় বছরের বিকল্প রেখে প্রস্তাব দিতে মুখিয়ে আছে। সেই সঙ্গে এ নিশ্চয়তাও দিচ্ছে যে তাকে মিডফিল্ডেই খেলতে দেওয়া হবে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6786
Post Views 395