MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

মাশরাফিদের সঙ্গে থাকছেন না হিথ স্ট্রিক

In ক্রিকেট দুনিয়া - May 27 at 12:00am
মাশরাফিদের সঙ্গে থাকছেন না হিথ স্ট্রিক

হিথ স্ট্রিক বাংলাদেশ দলের পেস বোলিং কোচ হিসেবে আর থাকছেন না- এমন গুঞ্জন চলছিল কদিন ধরেই। এবার সেটা জানা গেল আনুষ্ঠানিকভাবে।

বৃহস্পতিবার দুপুরে জিম্বাবুয়ের প্রাক্তন অধিনায়ক এক ই-মেইল বার্তায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়েছেন, বাংলাদেশের বোলিং কোচ হিসেবে চুক্তির মেয়াদ বাড়াচ্ছেন না তিনি।

বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান আকরাম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

দুই বছরে ৪৫০ দিন কাজ করার চুক্তিতে ২০১৪ সালে বাংলাদেশের বোলিং কোচের দায়িত্ব নিয়েছিলেন স্ট্রিক। আগামী ৩০ মে শেষ হবে সে চুক্তি। কিন্তু কদিন আগে ভারতীয় পত্রিকা দ্য হিন্দু জানায়, হিথ স্ট্রিক ভারতের জাতীয় ক্রিকেট একাডেমির (এনসিএ) কোচ হতে আবেদন করেছেন।

স্ট্রিকের সাম্প্রতিক কাজে খুব একটা সন্তুষ্ট না হলেও কোচিং স্টাফের ধারাবাহিকতার স্বার্থে তাকে রাখতে চেয়েছিল বিসিবি। কিন্তু ভারতীয় সংবাদমাধ্যমে তার মনোভাব জানার পর বিসিবিও তাকে রাখার ব্যাপারে আর আগ্রহ দেখায়নি।

বিসিবি এরই মধ্যে স্ট্রিকের বিকল্প ভাবতে শুরু করে দিয়েছে। গত সোমবার বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান আকরাম খান জানান, তাদের পছন্দের তালিকায় আছে চারটি নাম- শ্রীলঙ্কার চম্পকা রমানায়েকে ও চামিন্ডা ভাস, ভারতের ভেঙ্কটেশ প্রসাদ এবং পাকিস্তানের আকিব জাভেদ।

আকরাম খান জানিয়েছেন, পছন্দের কোচদের সঙ্গে যোগাযোগ করে বিসিবি শিগগিরই নতুন বোলিং কোচ নিয়োগ দেবে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6786
Post Views 256