MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

একুশ মাস পর ডাক মারলেন বিরাট

In ক্রিকেট দুনিয়া - May 25 at 9:58am
একুশ মাস পর ডাক মারলেন বিরাট

তিনি ব্যাট হাতে নামলেই যেন বোলিং পিচেও ব্যাটে রানের ফোয়ারা ঝড়ে। বিশ্বের সেরা সেরা বোলারদের তুলোধুনো করে স্কোরবোর্ডে রান জমা করতে ওস্তাদ ভারতের জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি।

হাতে প্লাস্টার নিয়েও দলের হয়ে বুক চিতিয়ে লড়াই করছেন আইপিএলে। কোনো কিছুই যেন তাকে আটকাতে পারছে না। বিশ্ব ক্রিকেটে তিনি এখন রান মেশিন হিসেবে পরিচিত হয়ে উঠেছেন।

এবারের আইপিএল আসরে ব্যাঙ্গালুরুর হয়ে নেতৃত্ব দিচ্ছেন তিনি। ইতিমধ্যেই চারটি শত রানের ইনিংস উপহার দিয়েছেন দলকে। দলও উঠেছে প্লে অফে। সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি।

মঙ্গলবার প্রথম কোয়ালিফাইং ম্যাচে ডাক মেরেছেন বিরাট কোহলি। সর্বশেষ কবে ডাক মেরেছেন তা শুনলে অবাক হতে হয়। পরিসংখ্যান বলছে প্রায় ২১ মাস আগে তিনি শূন্য রানে আউট হয়েছিলেন।

এ ডানহাতি ব্যাটসম্যান একদিনের ম্যাচে শেষবার শূন্য রানে আউট হয়েছিলেন ২০১৪ সালের ২৭ অগস্ট। কার্ডিফে ইংল্যান্ডের বিরুদ্ধে শূন্য রানে আউট হন বিরাট। আর টেস্ট ম্যাচেও তার মাত্র কয়েকদিন আগে ম্যানচেস্টারে ইংল্যান্ডের বিরুদ্ধে শূন্য রানে আউট হয়েছিলেন তিনি। সেই শেষ। তার পরে আর বিশ্বের কোনও বোলার বিরাটকে শূন্য রানে ফেরাতে পারেননি।

একুশ মাস পরে ডাক মারলেও তার দল আইপিএলের ফাইনালের টিকিট নিশ্চিত করেছে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6876
Post Views 682