MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

সালমান প্রসঙ্গে চটেছেন ঐশ্বরিয়া

In সিনেমা জগৎ - May 24 at 5:05pm
সালমান প্রসঙ্গে চটেছেন ঐশ্বরিয়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। সদা হাস্যজ্জ্বল এ অভিনেত্রীকে খুব একটা মাথা গরম করতে দেখা যায় না। কিন্তু সম্প্রতি সালমান খান প্রসঙ্গে প্রশ্ন করাতে ভীষণ চটেছেন এ তারকা অভিনেত্রী।

জানা গেছে, বলিউড প্রযোজক বাসু ভাগনানির অফিসে সর্বজিৎ সিনেমা নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেখানেই তাকে এক সাংবাদিক প্রশ্ন করেন, ভবিষ্যতে সালমান খানের সঙ্গে অ্যাশ অভিনয় করবেন কিনা।

প্রশ্নটি মোটেও পছন্দ হয়নি ঐশ্বরিয়ার। তিনি সাক্ষাৎকার বন্ধ করে দাঁড়িয়ে পড়েন। শুধু তাই নয় তার নেওয়া সাক্ষাৎকারের ভিডিও ফুটেজগুলোও ‍মুছে ফেলতে বলেন।

এ অবস্থায় বাসু ভাগনানির পুত্র প্রযোজক-অভিনেতা জ্যাকি ভাগনানি এসে ঐশ্বরিয়াকে শান্ত করেন। কিন্তু তবু যেন রাগ কমে না অ্যাশের। এ অভিনেত্রী কিছুটা রাগান্বিত হয়ে উপস্থিত অন্যান্য সাংবাদিকদের দাঁড়িয়ে না থেকে প্রশ্ন শুরু করতে বলেন।

ঐশ্বরিয়ার এভাবে চটে যাওয়াতে অনেকেই অবাক হয়েছেন। কারণ এর আগে সালমানকে নিয়ে প্রশ্ন করা হলে কৌশলেই তার উত্তর দিয়েছেন তিনি।

কিছুদিন আগে এক অনুষ্ঠানে ব্রাজিলের রিও ডি জেনিরোতে অনুষ্ঠিতব্য গ্রীষ্মকালীন অলিম্পিকের ভারতের ‘গুডউইল অ্যাম্বাসেডর’ হিসেবে সালমান খানকে নির্বাচন করা প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হয়েছিল।

সে সময় তিনি বলেছিলেন, ‘যারা দেশের প্রতিনিধি হিসেবে ভালো কাজ করছেন এবং দেশের যে কোনো পেশা সেটা খেলাধুলা, শিল্প অথবা মিউজিক যাই হোক না কেন তা দিয়ে কিছু করছেন বা করার চেষ্টা করছেন, আমি মনে করি এটি খুবই ভালো একটি ব্যাপার এবং প্রত্যেকেরই স্বীকৃতি পাওয়া উচিত।’

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Noyon Khan
Posts 3457
Post Views 970