MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বলিউড তারকাদের গোপন কথা

In সিনেমা জগৎ - May 24 at 9:32am
বলিউড তারকাদের গোপন কথা

মানুষের জীবনে এমন কিছু বিষয় থাকে যা অন্যের সামনে প্রকাশ করতে সাচ্ছন্দ্যবোধ করেন না। তা হতে পারে নিজের করা কোনো অন্যায়, হতে পারে নিজের দোষ-ক্রুটি, বদভ্যাস কিংবা তিক্ত অভিজ্ঞতা।

বলিউডের এমন অনেক অভিনয়শিল্পী রয়েছেন, যারা এ সব বিষয়গুলো গোপন রেখেছিলেন। কিন্তু নিজের কাছে লুকিয়ে রাখা এ গোপন বিষয়গুলো দেরিতে হলেও প্রকাশ করেছেন। বলিউডের এমন জনপ্রিয় সাত তারকা অভিনয়শিল্পীকে নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

বিদ্যা বালান : এ অভিনেত্রী বাড়ি কিনতে গিয়ে ঘুষ দিয়েছিলেন। মুম্বাইয়ের খারে বাড়ি কেনার সময় এই কর্মটি করেছিলেন বলে বিদ্যা নিজের মুখেই স্বীকার করেন।

শাহরুখ খান : খুব অবাক লাগলেও এটিই সত্যি বন্ধু তৈরি করতে পারেন না বলিউড বাদশা শাহরুখ খান। আর তা নিজের মুখেই জানিয়েছেন এই অভিনেতা। পঞ্চাশ বছর বয়সি এই অভিনেতা নাকি জানেন না কীভাবে বন্ধু তৈরি করতে হয়। এটা তার চরিত্রের সবচেয়ে দুর্বল দিক বলেও স্বীকার করেছের শাহরুখ।

রণবীর কাপুর : অল্প বয়স থেকেই বি-গ্রেড অ্যাডাল্ট সিনেমা দেখতেন এই অভিনেতা। এসব অশ্লীল সিনেমা দেখেই নাকি তিনি বড় হয়েছেন বলে জানিয়েছিলেন রণবীর কাপুর।

কারিনা কাপুর : পর্দায় কারিনাকে পরিপাটি দেখালেও তিনি ফ্লাইটে নোংরা জিনস পরে ঘুমাতে পছন্দ করেন। এটা তার অন্যতম পছন্দের বিষয়। শুধু এই কথাই নয় তিনি আরো জানিয়েছেন, মাঝে মধ্যে তিনি একটি জিনস এক মাসেরও বেশি সময় পরিস্কার করেন না। আর তা পরেই ঘুরে বেড়ান এই অভিনেত্রী।

হৃতিক রোশান : হৃতিক রোশানের মতো অভিনেতাও তোতলামো করেন। অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। বড় হওয়া পর্যন্ত তোতলামো তাকে তাড়া করে বেড়িয়েছে। এ নিয়ে নিজের উপর বিশ্বাস হারিয়ে ফেলেছিলেন তিনি। তোতলামো সবার সামনে প্রকাশ হয়ে পড়বে এই ভয়ে কম কথা বলতেন এই অভিনেতা। কিন্তু অদম্য মনের জোরে তোতলামির অভ্যাস কাটাতে সক্ষম হয়েছেন হৃতিক। ভারতীয় অনেক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তার তোতলামোর কথা জানয়েছেন হৃতিক।

গোবিন্দা : বলিউড অভিনেতা গোবিন্দ তার নিজের মুখে পরকীয়ার কথা স্বীকার করেছেন। তবে এই বিষয়ে বিস্তারিত তথ্য দেননি এই অভিনেতা। কিন্তু কথা প্রসঙ্গে তিনি বলেছেন, ‘এ বিষয়টি সত্যি হলেও তা সবার সামনে জনসমক্ষে বলা যায় না। তাই এটা গোপন রাখাই ভালো।’

চিত্রাঙ্গদা সিং : উঠতি বয়সে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন। তিনি যখন দিল্লি ও মেরঠে বসবাস করতেন তখন এক দম্পতি তার উপর এই নির্যাতন চালিয়েছিল বলে জানান তিনি।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6778
Post Views 1366