MysmsBD.ComLogin Sign Up

ভিন্ন চরিত্রে আমির খান

In সিনেমা জগৎ - May 23 at 3:08pm
ভিন্ন চরিত্রে আমির খান

আবার রুপলি পর্দায় আমিরের ‘কারিসমা’। নতুন ছবি শুরু করতে চলেছেন আমির খান। এই ছবিতে এক ভিন্ন চরিত্রে থাকছেন তিনি। এবার এক গীতিকারের ভুমিকায় থাকছেন আমির।

মিস্টার পারফেকসানিস্ট তার অভিনীত প্রায় সব ছবিতেই নিজের নিখুঁত অভিনয়ে মুগ্ধ করেছেন গোটা বিশ্ববাসীকে। এবারে তার ঝুলি থেকে আর কি কি বেরোবে সেই নিয়ে জল্পনা গোটা বলিউড পাড়ায়। জানা গেছে আমিরের প্রাক্তন ম্যানেজার অদ্বৈত চন্দন নতুন ছবির স্ক্রিপটি আমিরকে শুনিয়েছেন। গল্পের মূল বিষয়বস্তু এক কিশোরীর সংগীত শিল্পী হওয়ার স্বপ্ন। আর এই ছবিতেই একেবারে অন্য মহিমায় থাকছেন খান সাহেব।

‘তারে জামিন পার’, `থ্রি ইডিয়েটস`, `পিকে`, `ধুম থ্রি` এর পর এই নতুন ছবিতেও যে আমির স্বমহিমায় থাবেন তা বলাবাহুল্য।তবে এখনি এ বিষয়ে মুখ খুলতে নারাজ তিনি। শোনা গেছে ছবির বাকি চরিত্রে অভিনেতা অভিনেত্রী নির্বাচন এখন শেষ হয়নি। তবে প্রক্রিয়া শুরু হয়েছে।

শুধু অভিনয় নয়, এই ছবিতে অবশ্য প্রযোজনার দায়িত্বেও থাকছেন আমির নিজে। আমির খান ব্যানারেই ছবিটি তৈরি হবে।আপাতত নিতেশ তিওয়ারি পরিচালিত ও ডিজনে ইন্ডিয়া প্রযোজিত ‘দঙ্গঁল’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত তিনি। তবে চলতি বছরে একসঙ্গে একধিক ছবিতে তাকে পেতে চলেছেন তার ফ্যানরা।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6989
Post Views 911