MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

মুখ খুললেন রণবীরের কথিত প্রেমিকা

In বিবিধ বিনোদন - May 23 at 3:00pm
মুখ খুললেন রণবীরের কথিত প্রেমিকা

রণবীর কাপুর এবং ভারতী মালহোত্রা

অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেম করছেন অভিনেতা রণবীর কাপুর। দিল্লির একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে তার। সম্প্রতি এমন খবর প্রকাশিত হয় ভারতীয় সংবাদমাধ্যমে।

পরবর্তীতে জানা যায়, সেই মেয়ের নাম ভারতী মালহোত্রা এবং তার ছবিও প্রকাশ করে ভারতীয় সংবাদমাধ্যম। কিন্তু কীভাবে রণবীরের সঙ্গে তার নাম জড়ালো তাই এখন ভেবে পাচ্ছেন না ভারতী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভারতী বলেন, ‘গত সপ্তাহে আমার এক বন্ধু ফোন করে জিজ্ঞেস করে, আমি রণবীর কাপুরের সঙ্গে ডেটিং করছি কিনা। আর দশটা সাধারণ মেয়ের মতো আমারও রণবীর এবং বলিউডের সঙ্গে কোনো সম্পর্ক নেই। প্রথমে আমি ভেবেছিলাম কেউ আমাকে নিয়ে মজা করছে। কিন্তু পরবর্তীতে দেখলাম একটি খবরের চ্যানেলে আমাকে রণবীরের ‘দিল্লিওয়ালি গার্ল ফ্রেন্ড’ তকমা দেওয়া হয়েছে।’

তিনি আরো বলেন, ‘এরপর আমি ইন্টারনেটে এ সম্পর্কে সংবাদমাধ্যমের প্রতিবেদনগুলো পড়ে আশ্চর্য হয়ে যাই। প্রথমে প্রতিবেদনগুলোতে বলা হয়েছে, রণবীর দিল্লির একটি মেয়ের সঙ্গে ডেটিং করছেন। পরবর্তীতে আমাকেই সেই মেয়ে বানানো হয়। আমার ফেসবুক থেকে ছবি নিয়ে সংবাদমাধ্যমেগুলো ব্যবহার করেছে। আমি ভেবে পাচ্ছি না কীভাবে এর শুরু হলো।’

এদিকে সাক্ষাৎকারে ভারতী আরো জানিয়েছেন, তার ছেলে বন্ধু আছে এবং তার নাম প্রতীক চৌধুরী। যখন সংবাদমাধ্যমগুলোতে তাকে নিয়ে বিভিন্ন খবর প্রকাশিত হয় তখন প্রতীকের সঙ্গে তিনি জয়পুরে ছিলেন। আর খুব শিগগিরই তারা বাগদানও সারবেন।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6859
Post Views 763