MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

কোপা দেলরের চ্যাম্পিয়ন বার্সেলোনা

In ফুটবল দুনিয়া - May 23 at 9:34am
কোপা দেলরের চ্যাম্পিয়ন বার্সেলোনা

চ্যাম্পিয়ন্স লিগে হয়নি। সেমি থেকেই বিদায়্। তবে লড়াই করে বার্সা জিতেছিল লা লিগার শিরোপা। এরপর সামনে ছিল কোপা দেল রের শিরোপা। শেষ অবধি তাও জিতল মেসি-নেইমার-সুয়ারেজরা। রোববার গভীর রাতে টানা তিনবার ইউরোপা লিগের শিরোপা জেতায় উজ্জীবিত সেভিয়াকে ২-০ গোলে পরাজিত করে কোপা দেল রের শিরোপা জিতেছে কাতালান শিবির। গতবার ট্রেবল জিতেছিল বার্সা, এবার দ্বিমুকুট নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে লুইস এনরিক শিবিরকে।

তবে ২০১০ সালের পর কোপার শিরোপার জন্য স্বপ্ন দেখছিল সেভিয়াও্। কিন্তু সেই সেই স্বপ্ন পূরণ হলো না তাদের। উল্টো জর্ডি অ্যালবা ও নেইমারের দুই গোলের সুবাদে কোপা দেল রের রেকর্ড সর্বোচ্চ ২৮তম শিরোপায় চুমু খেল বার্সা শিবির।

ভিসেন্তে কালদেরনে শুরু থেকেই দুই দলের লড়াইটা ছিল বেশ জমাটি। কিন্ত গোলের দেখা যেন মিলছিলই না। প্রথমার্ধে আক্রমণ-পাল্টা আক্রমণ হয়েছে। কিন্তু গোলপোস্ট চেনেনি কোন স্ট্রাইকারই। এই অর্ধে আলোচিত ঘটনা হ্যাভিয়ের মাশ্চেরানোর লাল কার্ড।

ইবোরার ফ্লিকে বল নিয়ে ছুটছিলেন গ্যামেরিও্। তবে বাজেভাবে ট্যাকল করেন মাশ্চেরানো। রেফারি সরাসরি দেখান লাল কার্ড। যা বার্সা সমর্থকদের প্রত্যাশার বাইরে ছিল।

১০ জনের দলে পরিণত হয় তখন বার্সা। এই সুযোগটা নিতে বেশ মরিয়া হয়ে ওঠে সেভিয়া শিবির্। তবে প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য সমতায়।

দ্বিতীয়ার্ধের চিত্রও একই। নির্ধারিত ৯০ মিনিট অবধি কোন গোলের দেখা নাই। প্রথমার্ধে বার্সার একজন পেয়েছিল লাল কার্ড, এই অর্ধে সেভিয়ার একজন। অতিরিক্ত সময়ে বক্সের বাইরে নেইমারকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন সেভিয়ার আর্জেন্টাইন ফুটবলার বানেগা।

১০ জনের দলে পরিণত হয় সেভিয়াও। শেষ মুহূর্তে প্রাপ্ত ফ্রি কিক কাজে লাগাতে পারেননি মেসি। বল চলে যায় পোস্টের বাইরে দিয়ে।

ম্যাচ গড়ায় অতিরিক্ত ত্রিশ মিনিটে। এই অর্ধে গোল বন্ধ্যাত্ম ঘোচে। ৯৭ মিনিটে লিড নেয় বার্সেলোনা। লিওনেল মেসির পাস থেকে দুর্দান্ত গোল করেন জর্ডি অ্যালবা। স্কোর বেড়ে দাঁড়ায় ১-০।

ত্রিশ মিনিটের খেলার অতিরিক্ত সময়ে শেষ চমক দেখান নেইমার। করেন দারুণ এক গোল। এবারও গোলের যোগানদাতা সেই মেসি। অবশ্য এর মিনিটখানেক আগে নয়জনের দলে পরিনত হয় সেভিয়া্ লাল কার্ড দেখে মাঠ ছাড়েন মার্টিনস।

শেষ অবধি ২-০ গোলের শিরোপা জয়ের আনন্দে মাতে গোটা বার্সা শিবির। কোপা দেল রের টুর্নামেন্টে বার্সার এটি টানা দ্বিতীয় জয়্। শিরোপা উৎসবের রাতে খারাপ খবরও আছে। আহত হয়ে মাঠ ছেড়েছেন সুয়ারেজ। যা ভোগাতে পারে তাকে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6876
Post Views 325