MysmsBD.ComLogin Sign Up

প্লে অফেও মুখোমুখি সাকিব-মুস্তাফিজ

In ক্রিকেট দুনিয়া - May 23 at 8:43am
প্লে অফেও মুখোমুখি সাকিব-মুস্তাফিজ

আইপিএলে আবারও মুখোমুখি হচ্ছেন বাংলাদেশের দুই তারকা। বুধবার দিল্লিতে এলিমিনেটর ম্যাচে খেলবে সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্স ও মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দরাবাদ।

প্রাথমিক পর্বের শেষ ম্যাচে রোববার দিল্লি ডেয়ার ডেভিলসকে হারিয়ে শীর্ষ দুইয়ে থাকা নিশ্চিত করে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কলকাতা ও সানরাইজার্সের পয়েন্টও বেঙ্গালুরুর সমান ১৬। তবে রান রেটে আগে থেকেই অনেক এগিয়ে ছিল বিরাট কোহলির দল।

প্রাথমিক পর্ব শেষে তিনে সানরাইজার্স, চারে কলকাতা। এই দু দলের ম্যাচের আগেই মঙ্গলবার ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে গুজরাট লায়ন্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

প্রাথমিক পর্বে সাকিব ও মুস্তাফিজের লড়াইয়ে দুবারই শেষ হাসি ছিল সাকিবের। প্রথম ম্যাচে হায়দরাবাদে কলকাতা জিতেছিল ৮ উইকেটে। ওই ম্যাচে ৩ ওভারে ১৮ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন সাকিব, সুযোগ পাননি ব্যাটিংয়ের। মুস্তাফিজ ৪ ওভারে ২৯ রানে নিয়েছিলেন ১ উইকেট।

ফিরতি ম্যাচে রোববার ইডেন গার্ডেনসে আবারও হায়দরাবাদকে হারিয়ে শেষ চারে থাকা নিশ্চিত করে কলকাতা। এবারের জয় ২২ রানে। ১০ বলে ৬ রান করে আউট হয়েছেন সাকিব। বল হাতে ৩৪ রানে ১ উইকেট। মুস্তাফিজ ৪ ওভারে ৩২ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট।

তবে আগের হিসাব-নিকাশের মূল্য এখন আছে সামান্যই। লড়াই এবার নক আউটের, হারলেই বাদ। একটা ব্যাপার তাই নিশ্চিত; ফাইনালের আগেই ফিরে আসছেন বাংলাদেশের দুই তারকার অন্তত একজন।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4156
Post Views 457