MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

ইউসি ব্রাউজার এশিয়াতে প্রথম, বিশ্বে দ্বিতীয়

In বিবিধ টেক - May 22 at 8:45pm
ইউসি ব্রাউজার এশিয়াতে প্রথম, বিশ্বে দ্বিতীয়

আলিবাবা গ্রুপের ইউসি ব্রাউজার গেলো মাসে মান্থলি এক্টিভ ইউজারের ভিত্তিতে এশিয়ার শীর্ষ মোবাইল ব্রাউজারের স্থান দখল করে নিয়েছে। সম্প্রতি স্ট্যাটকাউন্টের এক জরিপে উল্লেখ করা হয়েছে যে, বিশ্বে প্রতি মাসে প্রায় ৪০ কোটি মানুষ ইউসি ব্রাইজারে ক্লিক করেছেন।

এশিয়াতে বিশাল এই সাফল্যের পর প্রতিষ্ঠানটি এখন টুইটার এবং ফেসবুকের ইনস্টগ্রাম অ্যাপের সাথে একসঙ্গে কাজ করছে। নতুন নতুন ফিচার সংযোজনের ফলে ইউসি ব্রাউজার সারা বিশ্বে দ্বিতীয় অবস্থানে রয়েছে, প্রথম অবস্থান দখল করে আছে গুগলের মোবাইল ব্রাউজিং অ্যাপ ক্রোম।

ইউসি ব্রাউজারের এমন সাফল্যের পর প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার কেনি ইয়ে বলেন, সক্রিয় ইউজারদের ভিত্তিতে এমন সাফল্য আমাদের সহজ, সাশ্রয়ী ও মান সম্পন্ন ইন্টারনেট সেবা দেয়ার মাধ্যমেই সম্ভব হয়েছে।

তিনি বলেন, আমরা প্রত্যেকটি এলাকার জন্য নিজস্ব কন্টেন্ট দিচ্ছি, এজন্যই খুব সহজেই ইউসি ব্রাউজার বিশ্বজুড়ে কোটি কোটি ইউজারের কাছে জনপ্রিয় হয়ে উঠছে।

প্রতিযোগিতার এই সময়ে ইউসি ব্রাউজার শুধুমাত্র ব্রাউজার হিসেবেই সীমাবদ্ধ থাকছে না, বরং নতুন অনেক ফিচার হোমপেজে সংযোজন করছে। ইউজারদের সুবিধার জন্য আরও আকর্ষণীয় আপডেট নিয়ে আসছে। কিছুদিন আগে বাংলাদেশ, ভারত ও পাকিস্তানে ইউসি ক্রিকেট চালু হয়েছে। এসব এলাকার অনেকেই এখন ক্রিকেটের সবশেষ আপডেট জানছে ইউসির মাধ্যমেই।

বর্তমানে ব্রাউজারটি গেম, গান, ভিডিওসহ আরও বেশ কিছু সংযোজনের কাজ করছে যেন ইউজার একটি ব্রাউজারের মধ্যেই কাজ ও বিনোদনের সবকিছু একসঙ্গে পেতে পারেন।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3837
Post Views 392