MysmsBD.ComLogin Sign Up

ফাইনালে রাতে মুখোমুখি বার্সা-সেভিয়া

In ফুটবল দুনিয়া - May 22 at 4:00pm
ফাইনালে রাতে মুখোমুখি বার্সা-সেভিয়া

স্প্যানিশ লা লিগার শিরোপা জিতেছে বার্সেলোনা। আজ আরেকটি শিরোপা জয়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে লুইস এনরিকের শিষ্যরা।

স্প্যানিশ কোপা ডেল রের ম্যাচে রাতে সেভিয়ার মুখোমুখি হবে কাতালান ক্লাবটি। বাংলাদেশ সময় রোববার দিবাগত রাত দেড়টায় শুরু হবে ম্যাচটি। সরাসরি সম্প্রচার করবে সনি ইসএসপিন।

সেভিয়ার সামনে উয়েফা ইউরোপা লিগের শিরোপা জয়ের সুযোগ ছিল। বৃহস্পতিবার রাতে ফাইনালে ইংলিশ ক্লাব লিভারপুলকে হারিয়ে ইউরোপা কাপের শিরোপা বগলদাবা করেছে তারা। এবার পাখির চোখ করেছে কোপা ডেল রের শিরোপায়। দারুণ ছন্দে থাকা সেভিয়াকে নিয়ে তাই একটু বেশিই ভাবতে হচ্ছে লুইস এনরিককে।

অবশ্য বার্সেলোনাও দারুণ ছন্দে আছে। সবশেষ পাঁচটি ম্যাচের একটিও হারেনি তারা। অন্যদিকে সবশেষ পাঁচ ম্যাচের মাত্র দুটিতে জিতেছে সেভিয়া। বার্সেলোনার সঙ্গে মুখোমুখি লড়াইয়েও পিছিয়ে তারা। সর্বশেষ পাঁচবারের মুখোমুখি লড়াইয়ে ৩ বার জিতেছে বার্সেলোনা। আর ২ বার জিতেছে সেভিয়া। অনলাইনে দর্শক জরিপেও পিছিয়ে রয়েছে কোপা ডেল রের ফাইনালে বার্সার প্রতিপক্ষ সেভিয়া।

শিরোপা জয়ের ক্ষেত্রে দর্শকদের ভোটের ৬৪ শতাংশ পেয়েছে বার্সা। আর ৩০ শতাংশ পেয়েছে সেভিয়া।

তার উপর বেশ কয়েকটি ইনজুরি সমস্যা রয়েছে সেভিয়ার। ইনজুরির কারণে আজকের ম্যাচে খেলতে পারবেন না মাইকেল ক্রোহন, বেনোয়িট ত্রিমলিনাস ও মার্কো আন্দ্রেওলি। বার্সেলোনা শিবিরে অবশ্য বড় কোনো ইনজুরির খবর নেই। তার উপর সুস্থ্য হয়ে উঠেছেন গোলরক্ষক ক্লাউদিও ব্রাভো। তার সঙ্গে ডাক্তারের ছাড়পত্র পেয়েছেন স্যান্দ্রো রামিরেজ।

নিরপেক্ষ ভেন্যু ভিসেন্তে ক্যালেদোরেনে শেষ পর্যন্ত কার হাতে ওঠে কোপা ডেল রের শিরোপা, সেটা দেখার অপেক্ষায় কোটি কোটি ফুটবলভক্ত।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7017
Post Views 259