MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বিয়ে নিয়ে মুখ খুললেন সালমানের প্রেমিকা

In সিনেমা জগৎ - May 22 at 3:30pm
বিয়ে নিয়ে মুখ খুললেন সালমানের প্রেমিকা

বলিউড মহলে এখন সবচেয়ে আলোচিত বিষয় হলো, সালমান খানের বিয়ে। বেশ কিছুদিন ধরেই কথিত প্রেমিকা লুলিয়া ভানটুরের সঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় যাচ্ছে সালমানকে। বিশেষ করে প্রীতি জিনতার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে একই গাড়িতে চড়ে একসঙ্গে হাজির হলে বিয়ের গুঞ্জনে নতুন করে হাওয়া লাগে। শোনা যাচ্ছে, আগামী ২৭ ডিসেম্বর না-কি লুলিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন বলিউডের এই সুপারস্টার।

কিছুদিন আগে খবরের শিরোনামে এসেছিল সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর আগে রোমানিয়ান সংগীত পরিচালক মারিয়াস মোগার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন লুলিয়া। দীর্ঘদিন প্রেম করে ২০০৭ সালে বিয়ে করেছিলেন তারা। কিন্তু সে বন্ধন বেশিদিন স্থায়ী হয়নি। চার বছরের মাথায় ২০১১ সালে সংসার জীবনের ইতি টানেন এই জুটি। এতদিন নিজের সম্পর্কে সব গুঞ্জন মুখ বুজে সহ্য করছিলেন লুলিয়া। অবশেষে সালমানের সঙ্গে বিয়ে এবং তার সম্পর্কে সকল গুঞ্জন নিয়ে নীরবতা ভাঙলেন তিনি।

লুলিয়া তার ইন্সটাগ্রাম একটি স্থিরচিত্র শেয়ার করেছেন। এর ক্যাপশনে তিনি লিখেছেন, 'প্রিয় বন্ধুরা, আমি আমার সম্পর্কে কোনো গুঞ্জন নিয়ে প্রতিক্রিয়া দেখানোর প্রয়োজন মনে করিনি। কিন্তু এখন মনে করছি। অবশ্যই আমার এ বিষয় নিয়ে সবাইকে পরিষ্কার করা উচিত। কারণ আমার আগে কখনো বিয়ে হয়নি এবং বিয়ের পোশাক পড়ার জন্য আমার কোনো জলদি নেই। ঈশ্বর সবার মঙ্গল করুন।'

আইফা অ্যাওয়ার্ডের প্রেস কনফারেন্সে হাজির হয়ে বাজরঙ্গি ভাইজান খ্যাত তারকা সালমান খান। সেখানে তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে উত্তরে ৫০ বছর বয়সী এই অভিনেতা সাংবাদিকদের বলেন, আমি আপনাদের কেন আমার বিয়ের কথা বলবো? আমি বিয়ের বিষয় টুইট করে অথবা ফেসবুকে জানাবো। এটি আমার এবং আমার ভক্তদের মধ্যে সীমাবদ্ধ রাখতে চাই।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4002
Post Views 1449