MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

বাবার খোঁজে আসা কিশোরী গণধর্ষিত

In দেশের খবর - May 22 at 1:03pm
বাবার খোঁজে আসা কিশোরী গণধর্ষিত

রাজধানীর দক্ষিণখানে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। অভিযুক্ত ২ ব্যক্তিকে শনিবার ২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এর আগে শুক্রবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়। তারা হল- আরিফ হোসেন (২০) ও শফিকুল ইসলাম ওরফে লাদেন (৩৪)। জনি খান (২৮) নামে আরেক অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

দক্ষিণখান থানার ওসি সৈয়দ লুৎফর রহমান জানান, ওই কিশোরী চট্টগ্রামের এক ব্যক্তির বাড়িতে গৃহকর্মীর কাজ করে। তার বাবা দক্ষিণখান থানাধীন আশকোনা এলাকায় থাকেন। তিনি রাজমিস্ত্রি। কিশোরী তার বাবার বাসার নম্বর জানে না, শুধু জানে আশকোনায় থাকে। বৃহস্পতিবার রাতে ওই কিশোরী চট্টগ্রাম থেকে আশকোনায় আসে। রাতে ওই এলাকার এক নারী তাকে আশ্রয় দেন।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ওই নারীর বাসা থেকে বের হয়ে বাবাকে খোঁজ করতে থাকে কিশোরী। এ সময় রাস্তায় দাঁড়িয়ে থাকা একই এলাকার আরিফ হোসেন, শফিকুল ইসলাম ও জনি খানের কাছে সে জানতে চায় তার বাবাকে চেনে কিনা এবং বাসা কোথায়। এ তিনজন তার বাবার বাসা দেখানোর কথা বলে তাকে নিয়ে যায় একটি মেসে। ওই মেসে থাকে শফিকুল। সেখানে আটকে তিনজনই পালাক্রমে কিশোরীকে ধর্ষণ করে।

পাশের বাসার এক ব্যক্তি বিষয়টি টের পেয়ে দুপুরে থানায় খবর দেন। এরপরই পুলিশ ওই বাসায় গিয়ে আরিফ হোসেন ও শফিকুলকে গ্রেফতার করে। জনি খান পালিয়ে যায়।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6876
Post Views 1207