MysmsBD.ComLogin Sign Up

রুবেলের পর বিয়ের খবর দিলেন হ্যাপী!

In বিবিধ বিনোদন - May 21 at 4:34pm
রুবেলের পর বিয়ের খবর দিলেন হ্যাপী!

বাংলাদেশ ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন এবং চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপীর বিষয়টি নিয়ে জলঘোলা হয়েছে অনেক। অনেক আগে সে বিষয়টি মিমাংসা হয়ে গেলেও আবারো আলোচনায় তারা।

সম্প্রতি বিয়ে করেছেন রুবেল। এবার সামজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের খবর দিয়েছেন হ্যাপী।

সম্প্রতি নিজের বিয়ে প্রসঙ্গে ফেসবুকে স্ট্যাটাসে হ্যাপী লিখেছেন, 'বিয়ে করতে যাচ্ছি ইনশা আল্লাহ্।' নিজের বিয়ে প্রসঙ্গে হ্যাপীর দেওয়া এটাই প্রথম কোনো স্ট্যাটাস নয়।

গেল বছরের ২১ এপ্রিল নিজের বিয়ে নিয়ে ফেসবুকে হ্যাপী লিখেছিলেন, '২৩ এপ্রিল আমার বিয়ে। গুলশান-১-এ অনুষ্ঠান সন্ধ্যা ৭টা থেকে। আমি অনেক উচ্ছ্বসিত।'

এরপর পরের দিন হ্যাপী ফেসবুকে আবারো লিখেছিলেন, 'আমার বিয়ের নিউজ দেখে হাসব না কাঁদব, বুঝতে পারছি না।

ইয়েস, আমি বিয়ে করছি, তবে মিডিয়ার কেউ নয়। কালকে পর্যন্ত অপেক্ষা করুন, সব জানতে পারবেন।'

এরপর সেই সময় হ্যাপী বলেছিলেন, বিয়ে নিয়ে তিনি ফান করেছেন। স্ট্যাটাসও দিয়েছিলেন এভাবে- 'বিয়ের স্ট্যাটাস দেওয়ার পর থেকে সবার কমেন্টস দেখে আমি হাসতে হাসতে শেষ... অ্যানিওয়েজ, সবার কাছে সরি বিয়ে নিয়ে ফান করার জন্য... আমি কোনো বিয়ে করছি না অ্যান্ড করবও না কখনো।'

সত্যিই কি হ্যাপী বিয়ে করছেন বা পাত্রটি কে, এ বিষয়ে কেউ এখনো নিশ্চিত করেননি। আর যেহেতু এর আগেও একবার বিয়ের ঘোষণা নিয়ে ফেসবুকে হ্যাপী মজা করেছেন, কাজেই তিনি নিজে স্ট্যাটাস দিলেও এ বিষয়ে পাকাপাকি ঘোষণা দিতে পারছেন না কেউই।

তবে রুবেল হোসেনের বিয়ের খবরের সঙ্গে সঙ্গে হ্যাপীর এমন ঘোষণা এসেছে।

২০১৪ সালে হ্যাপীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে বেশ আলোচিত হয়েছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার পেসার রুবেল হোসেন।

এ নিয়ে দীর্ঘদিন সরগরম ছিল আদালত থেকে গণমাধ্যম। সম্প্রতি রুবেল হোসেন বিয়ে করেছেন, তবে স্ত্রী সম্পর্কে গণমাধ্যমে এখনো বিস্তারিত কিছু জানাননি।

Googleplus Pint
Noyon Khan
Posts 3489
Post Views 1801