MysmsBD.ComLogin Sign Up

ঐশ্বরিয়া-অভিষেকের সংসারে ভাঙনের সুর!

In বিবিধ বিনোদন - May 21 at 1:28pm
ঐশ্বরিয়া-অভিষেকের সংসারে ভাঙনের সুর!

বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। অভিনয়ের পাশাপাশি সংসার জীবনও বেশ ভালো কাটছিল এই দম্পতির। হঠাৎ তাদের সংসারে ভাঙনের সুর বাজছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, সম্প্রতি সর্বজিৎ সিনেমার প্রিমিয়ারে হাজির হয়েছিলেন গোটা বচ্চন পরিবার। স্বাভাবিকভাবেই সাংবাদিকদের ক্যামেরার ফোকাস ছিল এ জুটির দিকে। কিন্তু এখানেই বাধে বিপত্তি। ঐশ্বরিয়ার সঙ্গে কয়েকটি ছবি তোলার পরই সরে যান অভিষেক। ঐশ্বরিয়া অভিষেককে ডাকলেও তাকে এড়িয়ে যান এই অভিনেতা। এতে সবার সামনে বেশ অস্বস্তিতে পড়েন ঐশ্বরিয়া। এ সময় মুখে হাসি ধরে রাখলেও এ সুন্দরীর যে মন খারাপ ছিল, তা স্পষ্ট ফুটে উঠেছিল তার চেহারায়।

এই ঘটনার পরই বলিপাড়ায় শুরু হয়েছে তাদের বিচ্ছেদের গুঞ্জন। অনেকে বলছেন, অভিষেকের এড়িয়ে যাওয়ার কারণ ইগো। ক্যারিয়ারে মোটেও ভালো সময় যাচ্ছে না অভিষেকের। এখন অভিষেকের হাতে তেমন কোনো কাজও নেই। এ দিকে বিরতি ভেঙে ফেরার পর একের পর এক সিনেমার প্রস্তাব পাচ্ছেন ঐশ্বরিয়া। তা ছাড়া, দলবীরের চরিত্রের জন্য সমালোচকদের প্রশংসাতেও ভাসছেন ঐশ্বরিয়া। আর এতেই শুরু হয়েছে তাদের স্নায়ুযুদ্ধ।

বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় বিচ্ছেদের মৌসুম চলছে। তাসের ঘরের মতো ভেঙে যাচ্ছে তারকাদের দীর্ঘদিনের সম্পর্ক। তাই অনেকেই এখন তাদের বিষয়টিও সন্দেহের চোখে দেখছেন।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7007
Post Views 934