MysmsBD.ComLogin Sign Up

অলিম্পিকে থাকছেন না রোনালদো-রদ্রিগেজ

In ফুটবল দুনিয়া - May 20 at 7:28pm
অলিম্পিকে থাকছেন না রোনালদো-রদ্রিগেজ

আসছে আগস্টেই ব্রাজিলে শুরু হবে অলিম্পিকের গ্রীষ্মকালীন আসর। ওই আসরে অংশ গ্রহন করতে পারছেন না পর্তুগাল অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো এবং তার ক্লাব সতীর্থ হামেস রদ্রিগেজ।

আগামী মাসেই পর্দা উঠছে ইউরো ২০১৬ আসরের। ফ্রান্সে অনুষ্ঠিত ওই আসরের পরই অলিম্পিকে খেলতে যাবে পর্তুগাল। তবে অলিম্পিকের থেকেই ইউরোকে বেশী প্রাধান্য দেওয়ায় দলীয় অধিনায়ক রোনালদোকে হারাতে পারে দলটি।

পর্তুগাল কোচ রুই জর্জ জানিয়েছেন রোনালদো এখনও নাকি নিজের শেষ সিদ্ধান্ত জানাননি। এমনকি রোনালদোকে নিয়েও কোন পরিকল্পনা করছেন না কোচ নিজে। এ প্রসঙ্গে লেন্সকে দেওয়া এক সাক্ষাতকারে পর্তুগিজ কোচ বলেন ‘আমরা এখনো জানিনা অলিম্পিকে ২৩ বছরের বেশী তিনজন খেলতে পারবে কি না। আমরা অপেক্ষা করবো। কিন্তু আমি বিশ্বাস করি না যে রোনালদো আমাদের সাথে থাকবে। আমরা অবশ্যই এটি নিয়ে ভাবছি। অবশ্যই সে বিশ্বের সেরা দুই ফুটবলারের একজন। যেকোন ক্লাব এবং দেশ তাকে ব্যবহার করতে চাইবে।’

রোনালদোর মতো একই সমস্যায় পড়েছেন রদ্রিগেজ। তবে তার ক্ষেত্রে সমস্যা ইউরো আসর নয়। যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত কোপা আমেরিকা বিশেষ আসরে খেলার জন্য রদ্রিগেজের অলিম্পিকে খেলা হচ্ছে না বলে জানিয়েছেন কলম্বিয়া অলিম্পিক কর্তৃপক্ষ।

কলম্বিয়া ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট র‌্যামন জেসুরুন বলেন, ‘হামেস কোচের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলেছে। সে কোপা আমেরিকায় খেলার জন্য সিদ্ধান্ত নিয়েছে। এটা আপনিও বুঝবেন যে এক সঙ্গে দুই টুর্নামেন্টে খেলা সম্ভব নয়।’

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6748
Post Views 114