MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

ফিজ অবশ্যই সাসেক্সে আসছে: লুক রাইট

In ক্রিকেট দুনিয়া - May 20 at 4:03pm
ফিজ অবশ্যই সাসেক্সে আসছে: লুক রাইট

মুস্তাফিজুর রহমানকে যে করেই হোক নিজেদের দলে প্রত্যাশা করছে ইংল্যান্ডের ক্লাব সাসেক্স। তিনি বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলছেন। টুর্নামেন্টে টানা খেলার পর তার সাসেক্সে অংশে নেয়ার ক্ষেত্রে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) কিছুটা অনীহা প্রকাশ করছে। তবে ইংল্যান্ডের ক্লাবটির অধিনায়ক লুক রাইট কিছুতেই আশা ছাড়ছেন না।

আইপিএল শেষ হতে না হতেই ২০ মে থেকেশুরু হয়েছে ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট ন্যাটওয়েস্ট টি-টুয়েন্টি ব্লাস্ট ক্যাম্পেইন। যেখানে মুস্তাফিজের সাসেক্স ক্লাবের হয়ে খেলার কথা। তবে অভিষেকের এক বছরের মধ্যেই টানা পারফরম্যান্সে তিনি এখন অনেকটাই ক্লান্ত। আর সে কথা বিবেচনা করেই বিসিবি মুস্তাফিজকে অনাপত্তিপত্র দেয়ার ক্ষেত্রে অনেকটা নারাজি।

কিন্তু হাল ছাড়তে নারাজ সাসেক্স ক্লাবের অধিনায়ক লুক রাইট। তিনি মুস্তাফিজের সাসেক্সে অংশ নেয়ার ক্ষেত্রে বেশ আশাবাদী।

লুক রাইট বলেন, “ফিজ অবশ্যই আসছে। তবে আমরা এটা পরিষ্কার করার চেষ্টা করছি সে এখানে কয়টি ম্যাচ খেলতে পারবে।”

লুক রাইট আরো বলেন, “আমাদের বুঝতে হবে সে একজন তরুণ ক্রিকেটার। নিজের দেশ থেকে সে অনেকদিন দুরে রয়েছে। এমন একটি পরিবেশে ফিজ খেলছে, যেখানকার ভাষাও সে জানে না। সেই সঙ্গে তিনি টানা অনেকগুলো ম্যাচও খেলেছেন। তাই আমরা তাকে যথেষ্ট বিশ্রাম দিতে চাই। যখন সে ফিরে আসবে তখন যেন সেরাটাই দিতে পারে।”

সাসেক্সে যদি মুস্তাফিজ অংশগ্রহণ করে তবে প্রথম দুটি ম্যাচ আইপিএলের কারণে খেলতে পারবেন না।

তাই রাইট জানান, এ দুটো ম্যাচ বাদেও আর কয়টি ম্যাচে ফিজ থাকতে পারবে না তাই এখন দেখার বিষয়। যদিও তারা চায় মুস্তাফিজ যত বেশি সম্ভব তত বেশিই ম্যাচ খেলুক সাসেক্সে। কেনোনা ফিজ বড় ম্যাচগুলোতে বেশ ভালোভাবে চাপ নিতে শিখে গেছেন এরই মধ্যে।

আইপিএলে মুস্তাফিজ ১২ ম্যাচ খেলে ৬.৬৬ ইকনোমি রেটে ১৪টি উইকেট নিয়েছেন। এমন পারফরম্যান্সে তিনি অর্জন করেছেন টুর্নামেন্টের মিতব্যয়ি বোলারের খ্যাতি।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6876
Post Views 506