MysmsBD.ComLogin Sign Up

মাত্র ২৩৯০ টাকায় সিম্ফনি স্মার্টফোন দিচ্ছে রবি

In Robi Axiata - May 20 at 2:30pm
মাত্র ২৩৯০ টাকায় সিম্ফনি স্মার্টফোন দিচ্ছে রবি

মোবাইল ফোন অপারেটর রবি ও হ্যান্ডসেট কম্পানি সিম্ফনি যৌথভাবে বাজারে এনেছে দেশের সবচেয়ে সাশ্রয়ী স্মার্টফোন। সিম্ফনি ই১২ ও ই৫৮ স্মার্টফোন দুটির দাম যথাক্রমে ২৩৯০ ও ২৫৯০ টাকা।

আজ বৃহস্পতিবার টেলিকম অপারেটর রবি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, স্বল্পমূল্যের এই স্মার্টফোন দুটির সঙ্গে থাকছে রবির আকর্ষণীয় বান্ডেল অফার। রবি গ্রাহকরা যেকোনো একটি হ্যান্ডসেট কিনলে পাবেন ৫ শ মিনিট ফ্রি টকটাইম (যেকোনো অপারেটর) এবং তিন জিবি ইন্টারনেট ডেটা। বান্ডেল অফারের মেয়াদ থাকবে ৩০ দিন। দেশের যেকোনো রবি সেবাকেন্দ্র ও সিম্ফনির আউটলেট থেকে হ্যান্ডসেট দুটি কিনতে পারবেন গ্রাহকরা।

সিম্ফনি ই১২ হ্যান্ডসেটটির স্ক্রিনের আকার ৩ দশমিক ৫ ইঞ্চি এবং ই৫৮ হ্যান্ডসেটটির স্ক্রিনের আকার ৪ ইঞ্চি। দুটি হ্যান্ডসেটেই রয়েছে ডুয়েল সিম, ১ গিগাহার্টজ সিঙ্গেল-কোর প্রসেসর ও ২৬৫ এমবি র‌্যাম। হ্যান্ডসেট দুটিতে একবছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

দেশের সবচেয়ে সাশ্রয়ী স্মার্টফোন চালুর ব্যাপারে রবির বিজনেস অপারেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) জ্যঁ-মিশেল আর্নড শানুট বলেন, গ্রাহকদের জন্য স্মার্টফোন কেনার ক্ষেত্রে দাম একটি অন্যতম বাধা। অন্যদিকে, স্মার্টফোনের ব্যবহার স্বল্পতার কারণে ইন্টারনেট ব্যবহারের বৃদ্ধিও বাধাগ্রস্ত হচ্ছে। এ সীমাবদ্ধতা কাটিয়ে উঠতেই রবি সিম্ফনির সঙ্গে যৌথভাবে বাজারে এনেছে এই স্মার্টফোন দুটি। আমাদের বিশ্বাস, এর ফলে সমাজের সব স্তরে ইন্টারনেট পৌঁছে যাবে।

Googleplus Pint
Mizu Ahmed
Posts 3837
Post Views 992