MysmsBD.ComLogin Sign Up

‘ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না’

In দেশের খবর - May 19 at 2:47pm
‘ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না’

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে ওঠ-বস করানোর ঘটনায় ‘ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না’ বলে মন্তব্য করেছেন সাংসদ সেলিম ওসমান।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সেলিম ওসমান নারায়ণগঞ্জ প্রেসক্লাবের তৃতীয় তলার মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন।

নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ বলেন, ‘তদন্ত করে বিচারে যদি আমাকে ফাঁসিও দেয়া হয়, তা আমি মেনে নেব।

আল্লাহকে নিয়ে যারা কটূক্তি করেছেন, তাদের শাস্তি দেয়ার জন্য আমি ক্ষমা চাইব না। ধর্মকে নিয়ে কটাক্ষ করায় তাকে এ শাস্তি দিয়েছি।

এখানে প্রায় পাঁচ হাজার লোক জড়ো হয়েছিল। তার বিরুদ্ধে স্লোগান দিচ্ছিল। সে জনরোষ থেকে তাকে বাঁচানোর জন্য এ শাস্তি দেয়া হয়েছে।’

এ সময় সেলিম ওসমান জানান, যত দিন এ বিষয়ে হাইকোর্টের জারি করা রুলের নিষ্পত্তি না হবে এবং শিক্ষা মন্ত্রণালয়ের গঠিত তদন্ত কমিটি যত দিন প্রতিবেদন দাখিল না করবে, তত দিন পর্যন্ত নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স, বিকেএমইএ ও সংসদ সদস্য পদে দায়িত্ব পালন থেকে বিরত থাকবেন তিনি।

এদিকে, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে শ্যামল কান্তিকে স্বপদে বহালের ঘোষণা দেন। একই সঙ্গে তিনি স্কুল কমিটি বাতিলের ঘোষণা করেছেন।

Googleplus Pint
Noyon Khan
Posts 3520
Post Views 272