MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

অ্যালকাটেলের নতুন স্মার্টফোন ‘পপ আপ’

In মোবাইল ফোন রিভিউ - May 19 at 2:39pm
অ্যালকাটেলের নতুন স্মার্টফোন ‘পপ আপ’

গ্রাহকদের চাহিদানুযায়ী সাশ্রয়ী দামে স্মার্টফোন দিতে অ্যালকাটেল পপ আপ মডেলের স্মার্টফোন বাজারে এনেছে বাংলাদেশি পরিবেশক ইরাসেল লিমিটেড।

৫ ইঞ্চি ডিসপ্লের এই স্মার্টফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে ৫.১ অ্যান্ড্রয়েড ললিপপ। ফোনটির রেজ্যুলেশন ১২৮০*৭২০ পিক্সেল।

ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত জানান, বিভিন্ন সুবিধার কারণে বর্তমানে গ্রাহকদের বড় পর্দার ডিভাইসের প্রতি আকর্ষন বাড়ছে। গ্রাহকদের এই চাহিদার কথা বিবেচনায় রেখে আমরা ‘পপ আপ’ স্মার্টফোনটি বাজারে ছেড়েছি। ৫ ইঞ্চির ডিসপ্লের কারণের ব্যবহারকারীরা মাল্টিমিডিয়া কনটেন্ট দেখা, গেম খেলা ও ইন্টারনেট ব্যবহারে দারুণ অভিজ্ঞতা পাবেন।

১.৪ গিগাহার্টজের অক্টাকোর প্রসেসর নির্ভর এই স্মার্টফোনে দ্রুত ডাটা প্রসেস ও সাবলীল মাল্টিটাস্কিং সুবিধা পাওয়া যাবে। হ্যান্ডসেটটির ইন্টার্নাল স্টোরেজ ১৬ জিবি। যা মাইক্রো এসডি দ্বারা ১২৮জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এটির র‌্যাম ২ জিবি। ফোনটিতে থাকছে ডুয়াল সিম ব্যবহারের সুযোগ।

ফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। রিয়ার ক্যামেরায় রয়েছে অটো ফোকাস। আবার এতে রয়েছে ডিজিটাল জুম, অ্যাপাচার সাইজ এফ/২.০, এলইডি ফ্ল্যাশ। সেলফি প্রেমীদের জন্য অ্যালকেটেলের ‘পপ আপ’ স্মার্টফোনটিতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

স্মার্টফোনটিতে রয়েছে দীর্ঘক্ষণ চার্জ ধরে রাখার জন্য ২০০০ এম এ এইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। ফোনটিতে রয়েছে, কানেক্টিভিটি অপশন ওয়াই ফাই, জিপিএস, ব্লুটুথ, ৩জি ও ৪ জি, প্রক্সিমিটি সেন্সর এবং জাইরোস্কোপ।

ফোনটির দাম ১০ হাজার ৯৯৯ টাকা।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 212