MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বিমানবন্দরের ওয়াশরুম থেকে এক তরুণী অদৃশ্য!

In ভয়ানক অন্যরকম খবর - May 19 at 7:25am
বিমানবন্দরের ওয়াশরুম থেকে এক তরুণী অদৃশ্য!

সবে মধুচন্দ্রিমা সেরে স্বামীর সঙ্গে বাড়ি ফিরছিলেন। কিন্তু সেই বাড়ি ফেরা আর হলো না সদ্য বিবাহিতা তরুণীর। তার আগেই বিমানবন্দরের ওয়াশরুম থেকে অদৃশ্য হয়ে গেলেন তিনি!

লক্ষ্ণৌয়ের এক দম্পতি মধুচন্দ্রিমা সেরে ওইদিন সন্ধ্যা নাগাদ ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল বিমানবন্দরে নামেন।

বিমানবন্দরে এসে স্বামীর হাতে মোবাইল ফোন ও পার্স দিয়ে ওয়াশরুমে যান ওই তরুণী। তারপর অনেকটা সময় কেটে যায়, কিন্তু তিনি আর ফিরে আসেন না। উদ্বিগ্ন স্বামী তার স্ত্রীর ছবি হাতে নিয়ে সবাইকে জিজ্ঞাসা করতে থাকেন।

এক মহিলাকে ওয়াশরুমের ভিতরেও দেখতে অনুরোধ করেন। কিন্তু সেখানেও কাউকে দেখতে পাওয়া যায় না। এববার তিনি গোটা বিমানবন্দরে স্ত্রীকে খুঁজতে শুরু করে দেন। কিন্তু সেখানেও কোনও লাভ হয় না।

চিন্তিত স্বামী এবার বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন।

ওই ব্যক্তির কাছ থেকে সব শুনে বিমানবন্দর কর্তৃপক্ষ পুলিশকে গোটা বিষয়টা জানায়। পুলিশ এসে CCTV ফুটেজ দেখেন এবং বিমানবন্দরে ওই মহিলাকে খোঁজেন।

কিন্তু কোথাও তাঁকে পাওয়া যায়নি। এরপর তারা ওয়াশরুমের সামনের CCTV ফুটেজ দেখেন। CCTV ফুটেজে ওই মহিলাকে নীল রঙের শাড়ি পরে ওয়াশরুমে ঢুকতে দেখা যায়। তার মিনিট তিনেক পর একজন বোরখা পরিহিতা মহিলাকে ওয়াশরুম থেকে বেরিয়ে ভিআইপি গেট দিয়ে বাইরে বেরিয়ে যেতে দেখা যায়।

বোরখা পরা মহিলাকে দেখে ওই ব্যক্তির তার স্ত্রীর মতোই মনে হয়, কিন্তু তিনি নিশ্চিত নন। পুলিশের প্রথমে এটিকে অপহরণের ঘটনা মনে হলেও, পরে তারা নিশ্চিত হন যে, ওই মহিলা ইচ্ছাকৃতভাবে তার স্বামীকে ছেড়ে চলে গেছেন।

Googleplus Pint
Noyon Khan
Posts 3315
Post Views 1398