MysmsBD.ComLogin Sign Up

সেক্স করার সময় 'ভেঙে' গেল পুরুষাঙ্গ!

In ভয়ানক অন্যরকম খবর - May 18 at 1:54pm
সেক্স করার সময় 'ভেঙে' গেল পুরুষাঙ্গ!

চিকিৎসকদের কল্পনাকেও ছাড়িয়ে গেলো ঘটনাটি। বিএমজে কেস রিপোর্টস মেডিক্যাল জার্নালে প্রকাশিত এক গবেষণাপত্রে বলা হয়, যৌনকর্মের সময় এক ব্যক্তির পুরুষাঙ্গটি ভেঙে যায়! অথচ এই অঙ্গে কোনো হাড় থাকে না যা কিনা ভেঙে যেতে পারে। এ ঘটনাকে বিশেষজ্ঞরা পুরুষের ভয়ংকরতম দুঃস্বপ্নের চেয়েও খারাপ কিছু বলে মন্তব্য করেছেন।

তিনজন চিকিৎসক প্রতিবেদনটি লিখেছেন। জানা যায়, ৩২ বছর বয়সী এক লোক নিউ দিল্লির এক হাসপাতালে ছুটে আসেন। পুরুষাঙ্গে যে সমস্যা নিয়ে তিনি এসেছেন তাকে বলা হয় 'এগপ্ল্যান্ট ডিফর্মিটি'। ওই ব্যক্তির পুরুষাঙ্গে প্রচণ্ড ব্যথা হচ্ছিল। তিনি জানান, হঠাৎ করেই তার যৌনাঙ্গে হাড় ভাঙার মতো আওয়াজ হয়। তিনি প্রচণ্ড উত্তেজনা নিয়ে সেক্স করছিলেন। পরীক্ষা-নিরীক্ষার পর দেখা যায়, যৌনাঙ্গে ফ্র্যাকচার হয়েছে তার।

বিশেষজ্ঞরা জানান, পুরুষাঙ্গে হাড় থাকে না। মূলত পেশি ছিঁড়ে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রভাববিস্তার করেছে হেমাটোমা। এটা এমন এক অবস্থা যখন টিস্যুতে বেশ কিছু রক্ত জমে থাকে।

যৌনতার সময় উত্তেজিত পুরুষাঙ্গে নিরেট ট্রমা দেখা দিলে এমন ঘটনা ঘটতে পারে। এতে পুরুষাঙ্গের পেশি ছিঁড়ে যায় ও ভাঁজ হয়ে যেতে পারে।

চিকিৎসকরা লিখেছেন, এ অবস্থা থেকে বাঁচাতে দ্রুত সার্জারির প্রয়োজন। তবে এর পুরনো ইতিহাস রয়েছে। এই অঙ্গটি বাঁকা হয়ে যাওয়া, যন্ত্রণাদায়ক উত্তেজনা ইত্যাদি সবই একই জাতীয় সমস্যার অন্তর্ভুক্ত।

পুরুষাঙ্গের এ ধরনের সমস্যা শনাক্তকরণে আল্ট্রাসাউন্ড প্রযুক্তি ব্যবহারের পরামর্শ দিয়েছেন তারা। ফ্র্যাকচার নাকি অন্য কোনো সমস্যা তা নির্ণয় সহজে করতে পারে এ পদ্ধতি। সূত্র : ইনডিপেনডেন্ট

Googleplus Pint
Mizu Ahmed
Posts 4156
Post Views 3516