MysmsBD.ComLogin Sign Up

ছাত্র রাজনীতিতে অর্ণব সঙ্গী স্পর্শিয়া!

In নাটক ও টেলিফিল্ম - May 18 at 1:40am
ছাত্র রাজনীতিতে অর্ণব সঙ্গী স্পর্শিয়া!

সরকার দলীয় ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত ইমরান। সম্প্রতি কলেজের ভিপি নির্বাচনেও তিনি জয়ী হয়েছেন। কলেজের রাজনীতির সাথে সাথে সামাজিক কার্যক্রমগুলোতেও ইমরানের বেশ সরব ভূমিকা থাকে। নেতৃত্বের দৃঢ়চেতা ভাব তার মধ্যে সবসময়ই লক্ষ্য করা যায়।

তার মধ্যে একটা লিডারশিপ মনোভাব সবসময় কাজ করে। এদিকে একই কলেজে পড়ে শম্পা। যে ইমরানের এ সব বিষয়গুলো দারুণ উপভোগ করে। কিন্তু কখনোই ইরমানকে শম্পা এ বিষয়গুলো বুঝতে দেয়নি। এরমধ্যে একদিন ঘটনাক্রমে দুষ্টুমি করে শম্পা ইমরানের মাথায় উপর থেকে পানি ঢেলে দেয়। এরপর থেকেই ইমরানের কৌতূহল আরও বেড়ে যায়।

কেন তার মাথায় পানি ফেলল মেয়েটি? আর এখান থেকেই তাদের একের প্রতি অপরের ভাল লাগা শুরু। বদলে যেতে থাকে ইমরান। রাজনীতির মতোই শম্পা তখন মূখ্য হয়ে উঠে ইমরানের কাছে। এভাবেই এগিয়েছে টেলিফিল্ম ‘লিডার’ এর কাহিনী। এতে শম্পা চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া আর ইমরান চরিত্রে অর্নব অন্তু।

ইয়াসির আরাফাত ও সুব্রত শুভর রচনা এবং রাফসান আহসানের পরিচালনায় নির্মিত হবে টেলিফিল্ম ‘লিডার’। এতে আরও অভিনয় করবেন কাজী হায়াৎ, শতাব্দী ওয়াদুদ, সুব্রত দাস, গুলসানারাসহ আরও অনেকে। এটি প্রযোজনা করছে ফরিদুর রহমান খান। আর পরিবেশনায় আছে গিরি ফিল্মস।

পরিচালক রাফসান আহসান জানিয়েছেন, ‘আসছে ২০ মে থেকে টেলিফিল্মটির শুটিং শুরু হবে। এরপর ২৪ তারিখ থেকে টানা ৩০ তারিখ পর্যন্ত শুটিং চলবে। রাজধানীর তেঁজগাও কলেজ, রাজাবাজার, ইন্দিরা রোড, কক্সবাজারে শুটিং হবে।’

Googleplus Pint
Jafar IqBal
Posts 1521
Post Views 564