MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

বিয়ের আগে সাবেক প্রেমিকায় মজেছেন সালমান!

In সিনেমা জগৎ - May 14 at 10:02pm
বিয়ের আগে সাবেক প্রেমিকায় মজেছেন সালমান!

বলিউডের সফল নায়ক সালমান খানের জীবনে যে কতো মেয়ে প্রেমিকা হিসেবে এসেছেন তার হিসাব নেই। ঐশ্বরিয়া রায়, ক্যাটরিনা কাইফ, লুলিয়া ভান্তুর অনেকের নামই শোনা যায়।

তবে বিয়ের পাত্রী হিসেবে বিদেশী লুলিয়াকেই বেছে নিয়েছেন ৫০ বছর বয়সী সালমান খান। সামনেই লুলিয়ার সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হওয়ার কথা রয়েছে সালমানের।

সেই কথা শুনে শুধু বলিউড নয়, গোটা ভারতেরই বহু মেয়েদের মন খারাপ। লুলিয়া ভান্তুর তো বিয়ের আগেই আশংকায় ভুগছেন কী হবে।

ভাইজানের সঙ্গে তার সাবেক প্রেমিকাদের যোগাযোগ বেশ ভালই। আর সেই নিয়ে হবু স্ত্রী লুলিয়ার চিন্তার শেষ নেই। এর আগে ক্যাটরিনাকে নিয়ে সালমানের সঙ্গে নাকি ঝগড়াও করেছেন লুলিয়া। কারণ, শোনা গেছে যে ক্যাটরিনার নতুন বাড়ি খুঁজে দিয়েছেন সালমানের সেক্রেটারি।

তাছাড়া, সালমানের শুটিং সেটেও মাঝে মাঝেই ক্যাটরিনাকে দেখা যাওয়ায় বেশ চটেছিলেন লুলিয়া।

এরই মধ্যে আরেক সাবেক প্রেমিকায় মেতেছেন সাল্লু। সালমান খান এবার সঙ্গীতা বিজলানিতে মজেছেন। ভাবছেন এর সঙ্গে কবে প্রেম ছিল সালমানের।

অনেক আগের কথা। বলিউডে সালমান খান তখনও নিজেকে ভালোভাবে প্রতিষ্ঠিত করতে পারেননি। মডেলিং করছেন, অ্যাড কমার্শিয়াল করছেন। সেই স্ট্রাগলের সময়েই দু’জনের আলাপ এবং প্রেম। একই সঙ্গে জিম করতে গিয়েই নাকি প্রেম জমে উঠেছিল। তারপর দু’জনে দু’দিকে চলে গিয়েছেন।

সালমান বলিউড কেরিয়ারে শিখরে উঠলেও সঙ্গীতা কিন্তু পারেননি। আজহারুদ্দিনের সঙ্গে সম্পর্কই সঙ্গীতার পরিচিতি হয়ে দাঁড়ায়। সঙ্গীতার পরে একাধিক নারী সালমানের জীবনে এসেছেন কিন্তু কোথাও একটা মায়া বোধহয় রয়ে গিয়েছিল সালমানের। তাই এতদিন পরে আবার সঙ্গীতা ফিরে এসেছেন ভাইজানের জীবনে।

সালমান এখন সঙ্গীতার ফিটনেস গুরু। প্রাক্তন প্রেমিকা যাতে শেপে থাকেন তার দেখভাল করছেন সালমান নিজেই।

বিয়ের আগে সাবেক প্রেমিকার সঙ্গে হবু বরের মাতামাতি কীভাবে নেবেন লুলিয়া সেটা নিয়েই এখন বিটাউনে গুঞ্জন চলছে।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6796
Post Views 609