MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

'মেইজু এম৩ নোট' যেন হুবহু আইফোন! কাজেও দারুণ

In মোবাইল ফোন রিভিউ - May 14 at 3:49pm
'মেইজু এম৩ নোট' যেন হুবহু আইফোন! কাজেও দারুণ

আইফোনের মতো দেখতে একটি দারুণ স্মার্টফোন তৈরি করেছে চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান মেইজু। এ স্মার্টফোনের অন্যান্য ফিচারের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় হলো এর বড় ব্যাটারি, যা দীর্ঘ সময় চার্জ ধারণ করতে পারবে। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে হিন্দুস্তান টাইমস ও এনডিটিভি।

মেইজু এম৩ স্মার্টফোনটির স্ক্রিন সাড়ে পাঁচ ইঞ্চির। তবে এত বড় স্ক্রিনের স্মার্টফেনটিও ব্যবহার কঠিন নয়। কারণ এর দুপাশের জায়গা কমিয়ে স্মার্টফোনটির আকার ছোট রাখা হয়েছে। এতে এক হাতে স্মার্টফোনটি ধরে রাখা যায় সহজেই। এছাড়া স্মার্টফোনটির রয়েছে ৪১০০ এমএইইচ ব্যাটারি। শক্তিশালী এ ব্যাটারি স্মার্টফোনটির চার্জ ধরে রাখবে বহু সময়।

স্মার্টফোনটির স্ক্রিন এইচডি ২.৫ডি কার্ভড। এতে পরিষ্কার ছবি যেমন দেখা যাবে তেমন পারফর্মেন্সও হবে দারুণ। তাছাড়া ফোনটির বডিও মেটাল। ফলে ডিজাইনের দিক দিয়ে স্মার্টফোনটির সঙ্গে আইফোনের তুলনা করছেন অনেকেই।
শুধু ডিজাইনই নয়, স্মার্টফোনটির রয়েছে শক্তিশালী হেলিও পি১০ অক্টাকোর প্রসেসর, তিন জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়া এসডি কার্ডের মাধ্যমে তা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।

অ্যান্ড্রয়েড ললিপপ ভার্সনের অপারেটিং সিস্টেমচালিত এ স্মার্টফোনটিতে রয়েছে হোম বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এতে অন্যান্য সেন্সরের মধ্যে রয়েছে অ্যাক্সিলারোমিটার, জায়রা, প্রক্সিমিটি ও কম্পাস। এছাড়া মাইক্রোগত মাসে স্মার্টফোনটি উন্মুক্ত করা হয়েছে। এটি তিনটি রংয়ে বাজারজাত করা হচ্ছে। এগুলো হলো গ্রে, সাদা ও গোল্ড। ভারতের বাজারে এ স্মার্টফোনটির বিক্রয় মূল্য ১০ হাজার রুপি। বাংলাদেশের বাজারে এটি এখনও পাওয়া যাচ্ছে না। তবে বাজারে আসলে তার মূল্য প্রায় ১২ হাজার টাকা হতে পারে।

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 239