MysmsBD.ComLogin Sign Up

শুটিংয়ে রকের সঙ্গে ঘুমহীন প্রিয়াঙ্কা!

In সিনেমা জগৎ - May 14 at 6:50am
শুটিংয়ে রকের সঙ্গে ঘুমহীন প্রিয়াঙ্কা!

আসন্ন হলিউড সিনেমা ‘বেওয়াচ’-এর জন্য রাতভর শুটিং করতে করতে ঘুমকে যেন বিদায় বলেছেন তিনি। আর সেকথায়ই জানালেন প্রিয়াঙ্কা! হলিউডের সিনেমায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। তাই হলিউডে তার প্রতি মুহূর্তের আপডেটও দিচ্ছেন তিনি।

গতকাল রাতেও প্রিয়াঙ্কা সোশাল সাইটে বন্ধু বান্ধব আর তার ভক্তদের জানিয়ে দিলেন রকের বিপরীতে ‘বেওয়াচ’-এর সর্বশেষ আপডেট! ঘুমকে বিদায় জানিয়ে রাতভর শুট করে যাচ্ছেন ‘বেওয়াচ’-এর!

আমেরিকার জনপ্রিয় টিভি শো ‘কোয়ান্টিকো’ দিয়ে হলিউডে প্রথম পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। তার উপর চোখ পড়ে হলিউড নির্মাতাদেরও। ফলত ‘কোয়ান্টিকো’ ছাড়াও তিনি এখন অভিনয় করছেন হলিউড সুপারস্টার ও সাবেক কুস্তিগীর রকের বিপরীতে।

‘বেওয়াচ’ নামের সিনেমায় ভিলেন রূপে দেখা যাবে তাকে। ছবিটি আসছে বছরের ১৯ মে হলিউড-বলিউডে একযুগে মুক্তি পাওয়ার কথা।

অন্যদিকে গত মাসের শেষে প্রকাশ পেয়েছে বেওয়াচ ছবিটির প্রথম লুক। যেখানে খোঁজে পাওয়া যায়নি প্রিয়াঙ্কাকে। যদিও যুক্তি বলে, হলিউডের বিখ্যাত টিভি সিরিজ ছিল ‘বেওয়াচ’। যেখানে পামেলা আন্ডারসনের সঙ্গে ছিলেন ইয়াসমিন ব্লেথ, জার্মি জ্যাকসন এবং আলেক্সান্ডার পল।

আর তারই অনুরূপে সুপারস্টার রক গত মাসে প্রকাশ পেল প্রোটাগনিস্টদের নিয়ে ‘বেওয়াচ’-এর প্রথম লুক। আর অন্যদিকে এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করছেন এন্টাগোনিস্ট চরিত্রে।

ভিলেন চরিত্রে অভিনয় করায় তাই ‘বেওয়াচ’-এর প্রথম লুকে জায়গা হয়নি প্রিয়াঙ্কার!

Googleplus Pint
Noyon Khan
Posts 3492
Post Views 696