MysmsBD.ComLogin Sign Up

Search Unlimited Music, Videos And Download Free @ Tube Downloader

দিনে নয়বার খেয়ে ওজন কমাচ্ছেন আমির!

In সিনেমা জগৎ - May 13 at 9:29pm
দিনে নয়বার খেয়ে ওজন কমাচ্ছেন আমির!

প্রথমে দরকার ছিল বাড়তি ওজন। ফের পেটানো শরীর। বাড়তি ওজন নিয়ে নির্ধারিত শুটিং সেরে ফেলেছেন আমির খান। ‘দঙ্গল’-এর বাকি অংশের জন্য এখন কমাচ্ছেন শরীরের ওজন, এরই মধ্যে কমিয়েছেন ২২ কেজি। সান্তাবান্তার খবরে জানা গেল আমিরের এই চটজলদি ওজন ঝরানোর কাহিনী।

জুনের মাঝামাঝি শুরু করতে যাচ্ছেন ছবির বাকি কাজ। প্রথমে ৬৬ কেজি থেকে ওজন বাড়িয়ে নিয়ে গিয়েছিলেন ৯৩ কেজিতে! নির্ধারিত অংশের শুটিং শেষে আবার ওজন কমানোর পালা। চলতি বছরের জানুয়ারিতে লক্ষ্য স্থির করেছিলেন, ২৫ সপ্তাহে ২৫ কেজি ওজন ঝরিয়ে ফেলবেন। এই কঠিন অভিপ্রায় পূরণে অ্যারিজোনায় পাড়ি জমিয়েছেন।
নিজের লক্ষ্য পূরণে কঠিন পরিশ্রম করেছেন বটে আমির! হাতে এখনো মাসখানেক সময় রয়েছে, তবে তাঁর ওজন কমাতে হবে আর মাত্র তিন কেজি। ‘দঙ্গল’-এর পরবর্তী অংশের শুটিং শুরু হবে জুনের ১৫ তারিখে। আমিরের মুখপাত্র জানিয়েছেন, আগামী মাসেই দেশে ফিরছেন আমির।
প্রতিদিন ছয় থেকে সাত ঘণ্টা চলেছে আমিরের ওয়ার্কআউট সেশন। ভোর ৬টায় দিনের শুরু, সকাল ৮টার মধ্যে কাজকর্মের শুরু। এর মধ্যে চলত ট্রেকিং, সাইকেল চালানো, টেনিস, পাহাড়ে চড়া, সাঁতার এবং ওয়েট ট্রেনিং। দিনে নয়বার খাওয়া-দাওয়া করতে হতো তাঁকে, দুই ঘণ্টা পরপর! বলাই বাহুল্য, খাবারের মেন্যু ছিল বিশেষ নির্দেশনামাফিক। প্রোটিন আর শর্করার মিশ্রণ থাকত তাতে মাপমতো।

এই রুটিনে কোনোদিনই ছুটি থাকত না আমিরের। তিনি ঠিকমতো মেনে চলেছেন চিকিৎসক এবং ফিটনেস ট্রেইনারের নির্দেশ। নিজের বিষয়ে তাঁর কথা, ‘আমার পরিবার খুবই খুশি যে আমি ওজন কমিয়ে ফেলতে পারছি। আমি নিজেও বিষয়টা নিয়ে সচেতন। আসলে এটা সবার জন্যই সচেতনতার বিষয়, কারণ দ্রুত শরীরের ওজন ঝরানো খুব সহজ বা নিরাপদ প্রক্রিয়া নয়। আমার পুরো বিষয়টার মধ্য দিয়ে এভাবে যেতে হয়েছে পেশাদারি কারণে।

‘দঙ্গল’ ছবিতে আমিরকে দেখা যাবে কুস্তিগীর মহাবীর ফোগাতের চরিত্রে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1372
Post Views 518