MysmsBD.ComLogin Sign Up

বলিউড ছাড়ছেন নার্গিস?

In সিনেমা জগৎ - May 13 at 4:01pm
বলিউড ছাড়ছেন নার্গিস?

বলিউডে বেশ ব্যস্ত সময় পার করছিলেন অভিনেত্রী নার্গিস ফাখরি। আজ মুক্তি পাচ্ছে তার আজহার সিনেমাটি। এ ছাড়া হাউজফুল-থ্রি এবং বাঞ্জো সিনেমার কাজ চলছিল পুরোদমে। কিন্তু সব ছেড়ে হুট করে ভারত ছেড়ে নিউইয়র্কে পাড়ি জমালেন নার্গিস।

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আজহার সিনেমার প্রচারণার সময় নার্গিস নির্মাতাদের জানান অসুস্থতার কারণে তিনি প্রচারণায় অংশ নিতে পারবেন না। কিন্তু নার্গিসের এক বন্ধু জানান, তিনি ব্যাগ গুছিয়ে নিউইয়র্ক পাড়ি জমিয়েছেন। পাশাপাশি তিনি তাদের জানিয়েছেন তার মানসিক অবস্থা খুব একটা ভালো নয় এ কারণে তিনি এখন কোনো কাজ করতে পারবেন না এবং তাকে এখন দেশ (ভারত) ছাড়তে হবে।

এদিকে এ অভিনেত্রী বাঞ্জো সিনেমার নির্মাতাকে জানিয়েছেন, তিনি দেশে ফিরে সিনেমাটির শুটিং করবেন। সিনেমাটির ৯৭ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে। আর সামান্য কিছু কাজ হলেই শুটিং শেষ হয়ে যেত কিন্তু হুট করে নার্গিস চলে যাওয়ায় তা বন্ধ হয়েছে গেছে। নির্মাতারা এখন বিষয়টি নিয়ে বিপাকে আছেন।

অন্যদিকে এ অভিনেত্রী সবাইকে বলছেন, ব্যক্তিগত কারণে তার মানসিক অবস্থা ভালো নয়। এ পরিস্থিতি থেকে সেড়ে উঠতে আরো মাস খানেক সময় লাগবে।

কিন্তু বলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, উদয় চোপড়ার সঙ্গে বিয়ের ঘোষণা দিতে চেয়েছিলেন নার্গিস, কিন্তু হুট করে এ বিষয়ে মত পাল্টেছেন উদয়, এতেই ভীষণ হতাশ নার্গিস।

এক সময় নাকি নার্গিসকে বিয়ে করার জন্য খুব উৎসাহিত ছিলেন উদয়। এমনকি তাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন। কিন্তু ওই সময় নিজের ক্যারিয়ার এবং হলিউড সিনেমাতে ফোকাস করতে চেয়েছিলেন নার্গিস। কিন্তু এখন পরিস্থিতি সম্পূর্ণ উল্টো।

বিষয়টি নিয়ে এ অভিনেত্রীর ঘনিষ্ঠ একজন সূত্র বলেন, ‘আমার মনে হয় না সে আর ফিরবে। সে হয়তো যুক্তরাষ্ট্রেই তার ক্যারিয়ার গড়ার চেষ্টা করবে।’

Googleplus Pint
Anik Sutradhar
Posts 7085
Post Views 374