MysmsBD.ComLogin Sign Up

তবে কি সর্বকালের সেরা ভয়ের সিনেমা এটাই…

In সিনেমা জগৎ - May 13 at 10:44am
তবে কি সর্বকালের সেরা ভয়ের সিনেমা এটাই…

ভূত হল সিনেমার প্রিয় বিষয়। প্রতি বছর বিশ্বজুড়ে অনেক ভূতের সিনেমা তৈরি হয়। কিন্তু বেশিরভাগ সিনেমাই আদতে মনে ভয় ধরাতে পারে না। ভূতের সিনেমা কেমন যেন কমেডি ছবিতে পরিণত হয়।

সদ্যই ‘দ্য বাবাদুক’, ‘ইট ফলোজ’ নামে কয়েকটি হরর ছবি মুক্তি পেয়েছে হলিউডে। কিন্তু এই সমস্ত ছবিকে ছাপিয়ে যেতে চলেছে এ বছরই সেপ্টেম্বরে মুক্তি পেতে চলা ছবি ‘দ্য উডস’।

‘দ্য উডস’ ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে সদ্য। ট্রেলার দেখেই আতঙ্ক ধরে গিয়েছে দর্শকদের মনে। বলা হচ্ছে, এই ছবিটিই হতে চলেছে সর্বকালের সেরা ভূতের ছবি। হরর ছবি নিয়ে আমাদের মনে যে খারাপ ধারণা রয়েছে, বেশিরভাগ হরর ছবিই ভয়ের পরিবর্তে কমেডি ছবিতে পরিণত হয়, সেই ধারণা এবার বদলাতে চলেছে বলে দাবি প্রোডাকশনের।

‘দ্য উডস’ ছবিতে দেখা যাবে কয়েকজন নতুন মুখ অভিনেতাকে। দেখা যাবে তাঁরা একটি জঙ্গলে বেড়াতে গিয়েছেন। জঙ্গলের মধ্যেই তাঁবু খাটিয়ে রাত কাটাতে হচ্ছে। আর তখনই তাঁদের ওপর আক্রমণ হচ্ছে অশরীরী আত্মার। ছবিতে দৃশ্যগুলি এমনভাবে দেখানো হয়েছে যে, আপনার গায়ের লোম খাড়া করে দেওয়ার জন্য যথেষ্ট। ছবিটি দেখতে দেখতে আপনি আতঙ্কে শিউরে উঠতে বাধ্য হবেন। ট্রেলার দেখেই ইতিমধ্যেই বেশ হইচই পড়ে গিয়েছে।

Googleplus Pint
Asifkhan Asif
Posts 1365
Post Views 765