MysmsBD.ComLogin Sign Up

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

মুস্তাফিজদের বড় হার

In ক্রিকেট দুনিয়া - May 13 at 12:49am
মুস্তাফিজদের বড় হার

আইপিএলে মুস্তাফিজ তার ক্যারিয়ারের সবচেয়ে বেশি রান দিলেন। ৪ ওভার বল করে ৩৯ রান দিয়ে উইকেট শূন্য থাকেন কাটার মাস্টার।

তার ব্যয়বহুল ওভারের দিনে জয়ও পায়নি সানরাইজার্স হায়দরাবাদ। দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে তারা হার মেনেছে ৭ উইকেটের বড় ব্যবধানে।

দিল্লির রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামে অরেঞ্জ আর্মিরা। উদ্বোধনী জুটিতে ওয়ার্নার ও ধাওয়ান মিলে ৬৭ রান তোলেন। এরপর ব্যক্তিগত ৪৬ রানে আউট হন ওয়ার্নার। হায়দরাবাদের অধিনায়কের ৩০ বলে ৪৬ রানের ইনিংসে ৬টি চারের মারের পাশাপাশি ১টি ছক্কার মারও ছিল।

ওয়ার্নার ফিরে যাওয়ার পর উইলিয়ামসনকে নিয়ে দলীয় স্কোরকে ৯৮ রান পর্যন্ত টেনে নেন ধাওয়ান। ব্যক্তিগত ৩৪ রানে সাজঘরে ফেরেন ধাওয়ানও। এরপর ব্যাটিং বিপর্যয়ে পরে ওয়ার্নার বাহিনী। ১১৪ রানে হেনরিকোয়েস, ১৩৫ রানে দীপক হুদা, ১৩৭ রানে উইলিয়ামসন, ১৩৮ রানে ভুবনেশ্বর কুমার ও ১৪৩ রানে ওঝা আউট হন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৬ রান সংগ্রহ করে সানরাইজার্স হায়দরাবাদ।

বল হাতে দিল্লির সেরা বোলার নাথান কাটলার নীল। তিনি ২টি উইকেট নিয়েছেন। ২টি উইকেট নিয়েছেন অমিত মিশ্রও। এ ছাড়া উমেশ যাদব, ক্রিস মরিস ও মোহাম্মদ সামি ১টি করে উইকেট নেন।

১৪৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১১ বল হাতে রেখে মাত্র ৩ উইকেট হারিয়ে জয়ের দেখা পায় দিল্লি। এমন জয়ে ব্যাট হাতে ডি কক ৩১ বলে ৪৪, প্যান্ট ২৬ বলে ৩৯* ও স্যামসন ২৬ বলে ৩৪* রান করেন। দিল্লির যে তিনটি উইকেটের পতন ঘটেছে তার ২টি নিয়েছেন হেনরিকোয়েস। অন্যটি নিয়েছেন নেহরা।"

[Trick] Uc Browser দিচ্ছে ৪০০০ টাকা করে বিকাশে। বাংলাদেশ থেকে প্রথম থেকে ৪০০০ জন পাবে ৪০০০ টাকা করে ।

Googleplus Pint
Anik Sutradhar
Posts 6834
Post Views 667